advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

মানবতার কল্যাণে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান: সাবেক উপজেলা ভাইস-চেয়ারম্যান বদরুল

আসসালামু আলাইকুম,
সম্মানিত দেশবাসী!
করোনার কারনে এখন সমগ্র পৃথিবী  অবরুদ্ধ। করোনা হল আল্লাহর পক্ষ থেকে  পরীক্ষা অথবা গজব। দুনিয়ার মানুষ যখন আল্লাহ কে ভুলে গিয়ে বিভিন্ন অপরাধে লিপ্ত হয়, নিরহ মানুষ কে হত্যা করে ও নির্যাতন চালায় তখন আল্লাহ বিপদ মুসিবত ও গজব দিয়ে আল্লাহ কে স্মরণ করার ব্যবস্থা করেন। করোনার কারণে চীনের প্রেসিডেন্ট মসজিদে নামাজ আদায় করেন, আমেরিকার প্রেসিডেন্ট কোরআন তেলাওয়াত দিয়ে সমাবেশ শুরু করেন, ভরতের প্রধানমন্ত্রী তাঁর বক্তব্যে বলেন Allah is Rohman & Rohim, 

মুসলমানেরা আল্লাহর কাছে তাওবা করছে এবং আল্লাহ কে বেশী বেশী স্মরণ করছে, করোনা মহামারি থেকে রক্ষা করার একমাত্র মালিক আল্লাহ। তিনিই সার্বভৌম ক্ষমতার মালিক।  মানুষ করোনা থেকে বাচঁতে চায় কিন্তু মানুষ কি মৃত্য থেকে বাঁচতে পারবে? মানুষের উচিৎ দুনিয়া, কবর, হাশর ও পরকালীন শান্তির  জন্য কাজ করা আর সে কাজ হল আল্লাহ রাব্বুল আলামীন কে স্বার্বভৌম ক্ষমতার মালিক হিসেবে বিশ্বাস করে আল্লাহর দেওয়া নিয়ম (ইসলাম) অনুযায়ী ব্যক্তিগত জীবন সামাজিক জীবন ও রাষ্ট্রীয় জীবন পরিচালনা করা,অতীত জীবনের সকল অপরাধের জন্য আল্লাহর কাছে তাওবা করা।আসুন সকলে আল্লাহর নির্দেশ মেনে চলি আল্লাহর কাছে তাওবা করি, অসহায় গরীব মানুষের জন্য সহযোগিতার হাত বাড়াই হিংসা বিদ্বেষ ভুলে গিয়ে সকলে ঐক্যবদ্ধ হয়ে মানবতার কল্যানে কাজ  করি, 

হে আল্লাহ আমরা আপনার কাছে তাওবা করছি আপনি আমাদের সকল অপরাধ  ক্ষমা করে দিন করোনা থেকে সকলকে হেফাযত করুন এবং আজীবন ইসলামের উপর টিকে থেকে ঈমান সহকারে মৃত্যুবরণ করার তৌফিক দিন আমীন।


[সাবেক ভাইস-চেয়ারম্যানঃ উপজেলা পরিষদ, বাঁশখালী, চট্টগ্রাম।]


বাঁশখালীজনপদ২৪.কম'র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।



বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।
                  আপনার মেইল পাঠাতে:
                 banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই