advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

নানা কর্মসূচির মধ্যদিয়ে শীলকূপ ইউনিয়ন আ'লীগের শোক দিবস পালন

প্রেসবিজ্ঞপ্তিঃ শীলকূপ ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যাগে বাঁশখালীর সাংসদ আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরীর এমপির নির্দেশে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানেরর ৪৫ তম শাহাদাত বার্ষিকী  ও ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে শীলকুপ টাইম বাজারস্হ জাফর কনভেনশন সেন্টারে গত শনিবার সকাল  ৯ টা থেকে খতমে কুরআন,দোয়া মাহফিল, আলোচনা সভা,শোক র্যালী ও তবারক বিতরণ করা  হয়। এতে সভাপতিত্ব করেন শীলকূূপ ৫ নং ওয়ার্ড  আওয়ামী লীগের সভাপতি  মন্জুর আলম এবং ইউনিয়ন আওয়ামী নেতা বাহা উদ্দিন বাহাদুরের সঞ্চলনায় প্রধান অতিথি হিসাবে হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য ও উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক  মিজান সিকদার। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শীলকূপ ইউনিয়ন আওয়ামী নেতা মোজাফফর আলম। বক্তব্য রাখেন মাষ্টার জকরিয়া, ডাঃ আদর্শন বড়ুয়া,জাকের হোছাইন ,নুরুল কাদের,আবদুল আজিজ, ওলামালীগ নেতা হাফেজ নুরুল আমিন, হাফেজ রেজাউল করিম, মহিলা আওয়ামী নেত্রী নুসরাত আলম, ইয়াছমিন আক্তার আক্তার, ওয়ার্ড অাওয়ামীলীগ নেতা ফজল কাদের বাদশা, নুরুল হক সিকদার, শামশুল আলম, মোরশেদ, বদি অালম, জমির উদ্দিন, ছৈয়দ ফকির, মাহবুব অালী, মোস্তাক আহমদ, ছগির আহমদ, বাবুল, মোক্তার আহমদ, দিল মোহাম্মদ, মহি উদ্দিন, কামাল, সালা উদ্দিন,খালেক, সাবেক মেম্বার অাহমদ শফি,মোস্তাফিজুর রহমান, হারুনুর রশিদ,অালী অাহমদ,অামির হোছাইন মাঝি,মনির অাহমদ, রবিউল হাসান,সাহাব উদ্দিন,শমশু মাঝি,ছিদ্দিক, ইসহাক, শুক্কুর, জসিম,ইলিয়াছ, উপজেলা বঙ্গবন্ধু অাদর্শ ঐক্য পরিষদের  সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম মুবিন এবং ছাত্রলীগের নেতা জালাল, মিজান, অভি, রানা, অাকতার, আনোয়ার, জাফর, অাদনান, অাশেক, এরশাদ সহ অন্যরা বক্তব্য রাখেন।
এসময় বক্তারা 'শোককে শক্তিতে পরিণত করে প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা ও বাঁশখালীর সাংসদ জননেতা মোস্তাফিজুর রহমান চৌধুরীর বিরুদ্ধে সকল যড়যন্ত্রের দাঁত ভাঙা জবাব দেওয়ার জন্য অাহবান জানান।'



বাঁশখালীজনপদ২৪.কম'র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।
বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:
banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই