advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

বাঁশখালীতে ছোট ভাইয়ের ছুরিকাঘাতে বড় ভাই খুন

নিজস্ব প্রতিবেদক: বাঁশখালীতে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন হওয়ার ঘটনা ঘটেছে। মঙ্গলবার (২৫ আগস্ট) সকালে উপজেলার সাধনপুর ইউনিয়নের বাণীগ্রাম এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনায় নিহতের নাম মু. এমদাদ (৩০)। তিনি ওই ইউনিয়নের বাণীগ্রামের ৪ নম্বর ওয়ার্ড এলাকার ইছহাকের পুত্র।
স্থানীয় ও প্রত্যক্ষদর্শীসূত্রে জানা যায়, মু. এমদাদ চট্টগ্রাম শহরে গাড়ির লাইনম্যানের কাজ করত। সে তার নিজ কর্মস্থল চাকুরীতে ২ দিন যাবৎ না যাওয়ায় মা-বাবা ও পরিবারের সদস্যদের মধ্যে তার সাথে কথা কাটাকাটি হয়। এর জেরে আজ (মঙ্গলবার) এমদাদ কে সকালে বাড়ির সদস্যরা মিলে মারধর করলে সে বাড়ি থেকে বের হয়ে চলে যেতে চাইলে তার বাবা এবং ছোট ভাইয়েরা থাকে ধরে বাড়িতে নিয়ে আসলে আবারো মারধরের একপযার্য়ে ছোট ভাই আমজাদ তাকে চুরিকাঘাত করে পেটে জখম করে। পরবর্তীতে স্থানীয়রা তাকে উদ্ধার করে আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তার মৃত্যু হয়।
জানা যায়, নিহত মু. এমদাদ ৮ মাস বয়সী এক কন্যা সন্তানের জনক। সে চট্টগ্রাম শহরে গাড়ি লাইনম্যানের কাজ করত। দুই-তিন যাবৎ সে চাকরিতে না যাওয়ায় তার বাবা-মা-ভাইয়েরা মিলে মারধর করে। এক পর্যায়ে অাপন ছোট ভাইয়ের হাতে খুন হয় এমদাদ।
বাঁশখালী থানার পুলিশ অফিসার ইনচার্জ (ওসি) মু. রেজাউল করিম মজুমদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এমদাদ নামের একজন পারিবারিক কলহের জেরে এক পর্যায়ে ছুরিকাঘাতে খুন হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। সঠিক তদন্ত করে ঘটনার সাথে জড়িতদের বিরোদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

এ ঘটনায় নিহত এমদাদের শ্বশুর নাজিম উদ্দীন বলেন, খুনীদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।





বাঁশখালীজনপদ২৪.কম'র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।
বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:
banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই