advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

ভোক্তা অধিকার আইন লঙ্ঘন করায় বাঁশখালীতে দুই বেকারিকে জরিমানা

নিজস্ব প্রতিবেদকঃ চট্টগ্রামের বাঁশখালীতে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য সামগ্রী উৎপাদন করায় পৃথক অভিযানে দুই বেকারিকে ৩০ হাজার টাকা জরিমানা করেছে বাঁশখালী উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মু. আতিকুর রহমান।
বুধবার (২৬ আগস্ট) দুপুরে উপজেলার গুনাগরি বাজার ও পুকুরিয়ার চাঁদপুর বাজারে পৃথক অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে গুনাগরি বাজারের শাহ্ আমানত বেকারিকে ২০ হাজার টাকা ও পুকুরিয়া চাঁদপুর বাজারের ঢাকা সুপার কিং বেকারিকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। এসময় বিভিন্ন দোকানিকে সতর্কও করা হয়।
ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯/৫৩ ধারায় এ অভিযানে নেতৃত্ব দেন উপজেলা সহকারি কমিশনার মু. আতিকুর রহমান। অভিযান পরিচালনাকালে সাথে ছিলেন উপজেলা স্যানিটারি ইন্সফ্যাক্টর জগৎ লাল পাল, বিএসটিআই'র প্রতিনিধি সহ থানা পুলিশের একটি টিম।
এ ব্যাপারে অভিযানে নেতৃত্ব দেয়া নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রতিবেদককে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দুপুরে গুনাগরি বাজারের শাহ্ আমানত বেকারিতে ও চাঁদপুর ঢাকা সুপার কিং বেকারিতে অভিযান চালানো হয়। এই দুই বেকারিতে কোনো ধরনের নিয়মনীতির তোয়াক্কা না করে নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য উৎপাদন করায় দুটি বেকারিকেই ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।

তিনি বলেন, এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।



বাঁশখালীজনপদ২৪.কম'র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।
বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:
banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই