advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

বাঁশখালীতে চেয়ারম্যান গোল্ডকাপ টুর্ণামেন্টে খুটাখালীকে হারিয়ে শেখেরখীল চ্যাম্পিয়ন


নিজস্ব প্রতিবেদকঃ
জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে বাঁশখালী উপজেলার ছনুয়া ইউনিয়নে চেয়ারম্যান ভলিবল গোল্ডকাপ টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান শনিবার বিকেলে সম্পন্ন হয়েছে।

সাবেক ফুটবলার ফরহাদুল ইসলাম ও নাজিম উদ্দীনের পরিচালনায় বাঁশখালীর শেখেরখীল ইউনিয়ন ও চকরিয়ার খুটাখালীর মধ্যকার  ভলিবল গোল্ডকাপ টুর্নামেন্টের ফাইনাল খেলাটি অনুষ্টিত হয়েছে। অনুষ্ঠিত শ্বাসরুদ্ধকর খেলায় খুটাখালীকে হারিয়ে শেখেরখীল চ্যাম্পিয়ন হয়।

অনুষ্ঠিত ফাইনাল খেলায় সভাপতিত্ব করেন বীর মুক্তিযোদ্ধা মুহাম্মদ শহীদুল্লাহ। প্রধান অতিথির বক্তব্য রাখেন বাঁশখালী চেয়ারম্যান সমিতির সভাপতি, কালীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এড. আ.ন.ম শাহাদত আলম। বিশেষ অতিথি ছিলেন ছনুয়া ইউপির চেয়ারম্যান হারুনুর রশীদ, শেখেরখীল ইউপির চেয়ারম্যান মু. এয়াছিন, আলমগীর কবির, বিশিষ্ট ভলিবল খেলোয়াড় ও কোচ ইসমাঈল কুতুবী সহ গন্যমান্য ব্যক্তি উপস্থিত ছিলেন।

খেলা শেষে অতিথিবৃন্দ চ্যাম্পিয়ন অর্জন করায় শেখেরখীলের  টিমকে ৮০ হাজার টাকা ও খুটাখালীকে রানার্স আপ অর্জন করায় ৫০ হাজার টাকার চেক প্রদান করা হয়।


বাঁশখালীজনপদ২৪.কম'র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।
বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:
banshkhalijanaphad24@gmail.com




কোন মন্তব্য নেই