advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

বাঁশখালী প্রেসক্লাবের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ


জনপদ সংবাদদাতাঃ
বাঁশখালী প্রেসক্লাবের উদ্যোগে ইউনিয়ন ব্যাংকের এমডি মোকাম্মেল হক চৌধুরী আলালের পক্ষ থেকে কম্বল বিতরণ করা হয়।

বৃহস্পতিবার (২৭ জানুয়ারী) বিকেলে বাঁশখালী পৌর সদরের জমির মার্কেটস্থ প্রেসক্লাব কার্যালয়ে কম্বল বিতরণ অনুষ্ঠান ক্লাবের সভাপতি ও দৈনিক চট্টগ্রাম মঞ্চ প্রতিনিধি সাংবাদিক শফকত হোসাইন চাটগামীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট সমাজসেবক ও আলাল সাহেবের প্রতিনিধি আশেক এলাহী সোহেল। উপস্থিত ছিলেন- বাঁশখালী প্রেসক্লাবের সেক্রেটারী ও দৈনিক ইত্তেফাক প্রতিনিধি শাহ মুহাম্মদ শফিউল্লাহ, সাংগঠনিক সম্পাদক ও দৈনিক যুগান্তর প্রতিনিধি আবু বক্কর বাবুল, কোষাধ্যক্ষ আবদুল জাব্বার, সাবেক সভাপতি মুহাম্মদ মুহিব্বুল্লাহ ছানুবী, সাবেক সেক্রেটারী সমকাল প্রতিনিধি আবদুল মতলব কালু, দৈনিক সংবাদ প্রতিনিধি সৈকত আচার্য্য, দৈনিক মানবকন্ঠ ও আলোকিত বাংলাদেশ প্রতিনিধি মিজান বিন তাহের, ডেইলি বাংলাদেশ টুডে ও দৈনিক অধিকার প্রতিনিধি শিব্বির আহমদ রানা, দৈনিক ভোরের ডাক প্রতিনিধি তাফহিমুল ইসলাম, দৈনিক যায়যায়দিন প্রতিনিধি রিয়াদুল ইসলাম, একুশে পত্রিকার প্রতিনিধি বেলাল উদ্দিন প্রমুখ।



বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই