advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

বাঁশখালীতে ইটভাটার মালিককে ২ লক্ষ টাকা জরিমানা, স্ক্যাভেটর জব্দ


জনপদ সংবাদদাতাঃ
 চট্টগ্রামের বাঁশখালীতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে 'এমভিএম' ইটভাটার মালিক কে ২ লক্ষ টাকা জরিমানা করেছে বাঁশখালী উপজেলা প্রশাসন।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারী) দুপুর ২টার সময় উপজেলার বাহারছড়া ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডে এমভিএম ব্রিকস্ এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করে এ জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট  খোন্দকার মাহমুদুল হাসান।

এ সময় এমভিএম ব্রিকস্ এর মালিক কে পরিবেশ অধিদপ্তরের ছাড়পত্র ব্যতীত ইট-ভাটা স্থাপন, ইট পোড়াতে কাঠ ব্যবহার, কৃষি জমির মাটি ইট-ভাটায় ব্যবহার করায় ইট প্রস্তুত ও ভাটা নিয়ন্ত্রণ আইন ২০১৩ এর ১৫ ধারায় দুই লক্ষ টাকা জরিমানা আদায় করা হয়। 

এ সময় অবৈধভাবে কৃষি জমির মাটি কাটায় একটি স্ক্যাভেটর জব্দ করে স্থানীয় ইউনিয়ন পরিষদের মেম্বারের জিম্মায় দেওয়া হয়।  

জনস্বার্থে প্রশাসনে এই অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।



বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই