advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

আদালত চত্বরে পুলিশকে লক্ষ্য করে মামলা ১০০টি দিলেও সমস্যা নেই- লেয়াকত আলী


জনপদসংবাদদাতাঃ
চট্টগ্রামের বাঁশখালীতে পুলিশের ওপর হামলার ঘটনায়  গণ্ডামারা ইউনিয়নের আলোচিত চেয়ারম্যান লিয়াকত আলীর বিরোদ্ধে করা মামলায় শুনানি শেষে একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন সিনিয়র জুডিয়সিয়াল ম্যাজিস্ট্রেট আদালত। এসময় আগামী ১৬ এপ্রিল মামলার পরবর্তী শুনানির দিন ধার্য করা হয়েছে। 

বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) চট্টগ্রাম সিনিয়র জুডিয়সিয়াল ম্যাজিস্ট্রেট মাঈনুল ইসলামের আদালত এ রায় দেন। এর আগে সকাল সাড়ে ১১টায় মামলার তদন্ত কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) মাসুদ ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করেন।

আসামিপক্ষের আইনজীবী নুরুল আবছার বিষয়টি নিশ্চিত করে বলেন, আদালত লিয়াকত আলীর একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন। এছাড়া আরও দুইটি (চাঁদাবাজি ও অস্ত্র আইনের) পৃথক মামলায় পুলিশ লিয়াকত আলীর ৫ দিনের রিমান্ড আবেদন করলে আদালত আগামী ২০ ও ২৩ ফেব্রুয়ারি পরবর্তী শুনানির জন্য দিন ধার্য করেন। শুনানি শেষে আদালত চত্বর থেকে পুলিশের গাড়িতে তোলার সময় পুলিশের উদ্দেশ্যে লিয়াকত আলী বলেন, এরকম গাড়ি তিন চারটি নিয়ে এসে মামলা আরও ১০০টি দিলেও সমস্যা নেই।

উল্লেখ্য, গত ৮ ফেব্রুয়ারি গণ্ডমারায় এস.এস. পাওয়ার প্ল্যান্টের বাইরে বালি সাপ্লাইয়ের পাইপ পরিবহনের সময় বেঁড়িবাধ সড়কে আবদুল খালেক গংদের সাথে ঠিকাদার সায়মনের লোকজনের সাথে তর্কাতর্কি থেকে সংঘর্ষের রুপ নেয়। এসময় গাড়ি ভাঙচুর ও মালামাল লুট করা হয়। এরপর রাতে দফায় দফায় দু’পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এতে ঠিকাদারি প্রতিষ্ঠানের সায়মন ও পুলিশসহ ১৩ জন আহত হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ১০ রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে। এ ঘটনায় রাতে পুলিশের ওপর হামলার ঘটনায় বাঁশখালী থানার এসআই লিটন চাকমা বাদী হয়ে ৩৮ জনের নাম উল্লেখ করে আরও ১০০/১৫০ জনকে অজ্ঞাত আসামি করে একটি মামলা দায়ের করেন। এছাড়া ঠিকাদারী প্রতিষ্ঠানের পক্ষে জাহিদ হাসান বাদী হয়ে আরেকটি মামলা দায়ের করেন।






বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com



কোন মন্তব্য নেই