advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

বাঁশখালীর লোকালয়ে ইট ভাটা, জরিমানা গুনল লাখ টাকা


জনপদ সংবাদদাতাঃ
চট্টগ্রামের বাঁশখালীতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে চাম্বল ইউনিয়নের এনটিবি ব্রিকস্ এর মালিক আলী নেওয়াজ চৌধুরী ইরানকে এক লক্ষ টাকা জরিমানা করেন উপজেলা প্রশাসন।

বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারী) দুপুরে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট খোন্দকার মাহমুদুল হাসান।

এ সময় লোকালয় থেকে এক কিলোমিটার এর কম দূরত্বে ইট ভাটা স্থাপন, ইট পোড়াতে বনের কাঠ ব্যবহার, কৃষি জমির মাটি ইট-ভাটায় ব্যবহার করায় উপজেলার চাম্বল ইউনিয়নের এনটিবি ব্রিকস্ নামে এক ইট ভাটার মালিক কে ইট প্রস্তুত ও ভাটা নিয়ন্ত্রণ আইন ২০১৩ এর ১৫ ধারায় এক লক্ষ টাকা জরিমানা আদায় করা হয়।

এ ছাড়া চাম্বল ইউনিয়ন ভূমি অফিসে দালালী করতে আসা শেখেরখীলের এক দালাল কে দণ্ডবিধি ১৮৬০  এর ১৮৮ ধারায় জরিমানা করা হয় ও মুচলেকা নেওয়া হয়।

এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট খোন্দকার মাহমুদুল হাসান বলেন, 'জনস্বার্থে প্রশাসনে এই অভিযান অব্যাহত থাকবে।'





বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com



 

কোন মন্তব্য নেই