advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

বৈলছড়ি সচেতন আদর্শ নাগরিক কমিটির নির্বাচন সম্পন্ন


বাঁশখালী উপজেলার বৈলছড়ি ইউনিয়নের প্রথম  সেচ্ছাসেবী ও জনকল্যাণমুখী সামাজিক সংগঠন বৈলছড়ি সচেতন আদর্শ নাগরিক কমিটির ২০২৩-২৪ সেশনের নতুন কমিটি মঙ্গলবার

সকাল ১০ টার সময় ঘোষণা করা হয়েছে। এতে প্রধান নির্বাচন কমিশনার  মোহাম্মদ শিহাব উদ্দিন ও  নির্বাচন সচিব আজাদুল ইসলাম মমতাজের স্বাক্ষরিত নতুন কমিটিতে এম. মোবাশ্বেরুল হক কে সভাপতি ও কাইসার হামিদ হিরুকে সাধারণ সম্পাদক এবং  জাহেদ মিয়াকে সাংগঠনিক সম্পাদক করে আগামী এক বছরের জন্য নতুন কমিটির অনুমোদন দেওয়া হয়। এতে আহমদ উল্লাহ আকাশ, মোহাম্মদ আবছার ও মুহাম্মদ  মিজানুর রহমান কে সহ সভাপতি ও সোলতান মাহমুূদ জাবের কে সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও মুহাম্মদ আরিফ, মোহাম্মদ জিসান আলী ও ফোরকান বিন জায়েদ কে সহ সাংগঠনিক সম্পাদক  ও মাহবুবুল হক কে অর্থ, আদিল মোহাম্মদ তারেক কে কর্ম ও প্রবাসী কল্যাণ,  শাহ বাহাউদ্দীন রানাকে প্রশিক্ষণ ও মুহাম্মদ সাইফুল ইসলামকে যুব ও ক্রিড়া সম্পাদক করে ৫৮  সদস্য বিশিষ্ট নতুন কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। 






বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com



কোন মন্তব্য নেই