advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

বাঁশখালীতে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার, জানা যায়নি মৃত্যুর রহস্য


জনপদসংবাদঃ
চট্টগ্রামের বাঁশখালীতে ঘরের বিমের সাথে দড়ি দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় শনিবার (১১ মার্চ) দুপুরে মোস্তাফা বেগম (৪০) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

এ ঘটনায় নিহত গৃহবধূ মোস্তাফা বেগম (৪০) বাঁশখালী উপজেলার সাধনপুর ইউপির ৪ নম্বর ওয়ার্ড এলাকার কানা রাজার ভিটা পাড়া এলাকার আলতাফ হোসেন এর স্ত্রী।

স্থানীয় ইউপি সদস্য দেলোয়ার হোসেন জানান, 'ওই গৃহবধুর স্বামী আলতাফ হোসেন পেশায় একজন রাজমেস্ত্রি। প্রতিদিনের মতো আলতাফ সকালে খাবার খেয়ে কাজে চলে যায়। এদিন সকাল ১০টার সময় স্থানীয় নাপিত এসে তাদের ছোট বাচ্চা তাহিয়া আক্তার (৪) এর চুল কাটে। এসময় তার মা সাথে ছিলেন। মেয়েকে গোসল করিয়ে দেন তার মা। মেয়েটি খেলা করে একপর্যায়ে মাকে ডাকতে গিয়ে দেখে ঘরের দরোজা বন্ধ। ঘরে ডুকা যাচ্ছেনা। মেয়ের কান্না শুনে স্থানীয় একজন মুরুব্বী আমাকে ফোন দিলে আমি, চৌকিদার ও স্থানীয় চেয়ারম্যানসহ ঘটনাস্থলে যাই। পরে বাঁশখালী থানা পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে পুলিশ পৌঁছান। তবে কেন, কি কারণে এ ঘটনা সংঘটিত হয়েছে তা জানা যায়নি।

রামদাশ হাঁট পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. সোলাইমান জানান,'স্থানীয়দের কাছে খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। ভেতর থেকে দরোজা বন্ধ থাকায় টিনের চালা কেটে পরে দরোজা খুলে ঘরে প্রবেশ করি। ঘরের একটি কক্ষে বিমের সাথে দড়ি দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলতে দেখি ওই গৃহবধূকে। ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে এটি হত্যা নাকি আত্মহত্যা তা ময়নাতদন্তের রিপোর্ট ছাড়া বলা যাচ্ছেনা বলে জানিয়েছেন তিনি। 

বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামাল উদ্দিন পিপিএম এ বিষয়ে বাঁশখালী থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে বলে জানান।




বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই