advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

ওমরা করা হলোনা সৌদি প্রবাসী বাঁশখালীর মোস্তাফা আলীর

 সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল দুই বাংলাদেশীর

সড়ক দুর্ঘটনায় নিহত মোস্তফা আলী (৫৭)

জনপদ সংবাদঃ সৌদি আরবের মদিনা থেকে প্রায় ১২০ কিলোমিটার দূরে সড়ক দুর্ঘটনায় প্রবাসী আলহাজ্ব মোস্তফা আলী (৫৭) ও মুহাম্মদ ফোরকান (৫০) নামে দুই ব্যক্তি নিহত হয়েছেন।

সোমবার (১৩ মার্চ) সে দেশের স্থানীয় সময় সকাল ১০ টায় এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় নিহত আলহাজ্ব মোস্তফা আলী চট্টগ্রামের বাঁশখালী উপজেলার কাথরিয়া ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড কাথরিয়া গ্রামের চেয়ারম্যান ইবনে আমিন বাড়ীর মৃত আলহাজ্ব হাসমত আলীর দ্বিতীয় পুত্র। নিহত অপরজন চট্টগ্রামের সাতকানিয়া থানাধীন ডেমশা ইউনিয়নের বাসীন্দা বলে জানা যায়।

বিষয়টি নিশ্চিৎ করেছেন সড়ক দুর্ঘটনায় নিহত মোস্তফা আলীর ভাতিজা সাবের শামীম।

এ বিষয়ে নিহতের ভাতিজা সাবের শামীম বলেন, 'আমার চাচাসহ তারা সৌদি আরবের পবিত্র রওজা শরীফ থেকে যেয়ারত শেষে ওমরা পালনের উদ্যেশ্যে মক্কা ফেরার পথে সড়ক দুর্ঘটায় মারা যান। এ সময় তার আরেক বন্ধু ফোরকানও মারা যান। আমার চাচা মোস্তফা আলী দীর্ঘ ৩৭ বছর ধরে সৌদি আরবে প্রবাসজীবনে ছিলেন। পারিবারিক জীবনে তিনি এক ছেলে ও তিন কন্যাসন্তানের জনক।

পারিবারিক সূত্রে জানা যায়, নিহত মোস্তফা আলীকে সৌদি আরবের পবিত্র জান্নাতুলবাকি নামক স্থানে দাফন করা হবে।




বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই