advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

বাঁশখালীতে জমির বিরোধে নাতির ক্রিকেট ব্যাটে প্রাণ গেল দাদার


জনপদসংবাদদাতাঃ
বাঁশখালীতে জমির পরিমাপ নিয়ে সংঘর্ষের ঘটনায় নাতির ক্রিকেট ব্যাটের আঘাতে কর্ণচরণ শীল (৭১) নামে এক দাদার মৃত্যু হয়েছে। উপজেলার বাহারছড়া ইউনিয়নের বাঁশখালা গ্রামের শীলপাড়া এলাকায় এ ঘটনাটি ঘটে। ঘটনার পর চিকিৎসাধিন থেকে দীর্ঘ ৩৬দিন পর সোমবার (৬ মার্চ) সকালে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যু হয় তার। ময়নাতদন্ত শেষে (৭ মার্চ) মঙ্গলবার রাতে পারিবারিক শ্মশানে তাকে দাহ করা হয়।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, গত ২৯ জানুয়ারী সকালে স্থানীয় সার্ভেয়ারসহ বিরোধসৃষ্ট জমির পরিমাপে যায় কর্ণচরণ শীল ও ছেলে রাজিব কান্তি সুশীল। এ সময় ভাতিজা শীবু শীলের ছেলে নিউটন শীল সাধ্যের (২৪) সাথে কথা কাটাকাটি হয় দাদা কর্ণচরণ শীলের। ঘটনার এক পর্যায়ে দাদার মাথায় ক্রিকেট ব্যাট দিয়ে উপর্যুপরি আঘাত করে নাতি নিউটন শীল। এরপর গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে দীর্ঘদিন চিকিৎসাধীন ছিলেন তিনি।

এ ঘটনার দীর্ঘ ৩৬দিন পর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার।

ঘটনার ১৬দিন পর বাঁশখালী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিট্রেট আদালতে ৪ জনকে আসামি করে মামলা করে নিহতের ছেলে রাজিব কান্তি সুশীল। ঘটনার পর দুইজন জামিনে থাকলেও প্রধান আসামিসহ দুইজন পলাতক রয়েছেন বলে জানা যায়।




বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com


কোন মন্তব্য নেই