advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

জায়গার বিরোধ নিয়ে বিচার, রায়ের দিন বাঁশখালীতে চাচার হামলায় ভাতিজা খুন


জনপদ ডেস্কঃ চট্টগ্রামের বাঁশখালীতে বসতভিটার জায়গা সংক্রান্ত বিষয় নিয়ে বিচারের রায়ের দিন বাকবিতণ্ডার জেরে চাচার হামলায় ভাতিজা মোহাম্মদ শাহাব উদ্দিন (৩১) নিহত হয়েছেন। এ ঘটনায় নিহত শাহাব উদ্দিনের বাবাসহ চারজন গুরুতর আহত হয়েছেন।

বুধবার (৮ মার্চ) সকালে উপজেলার কাথারিয়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের মাইদায়রী পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত শাহাব উদ্দিন ওই এলাকার মোহাম্মদ এয়াকুব হোসেনের (৬২) ছেলে। এ ঘটনায় এয়াকুব হোসেনও গুরুতর আহত হয়েছেন। এছাড়া আহত হয়েছেন তার আরো ৩ ভাই। আহতরা হলেন- শাহ জাহান (৩৮), শাহ আলম (৩২), নাছির উদ্দিন (২৭)। তবে সংঘর্ষের মধ্যে শাহাব উদ্দিনের চাচা নুর হোসেনও (৪৫) আহত হয়েছেন। সবাইকে গুরুতর অবস্থায় ভর্তি করা হয়েছে বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে।

বিষয়টি নিশ্চিত করেছেন বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল উদ্দিন। তিনি বলেন, সকালে বসতভিটার সীমানা বিরোধ নিয়ে প্রথমে তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়। পরে তারা সংঘর্ষে জড়িয়ে পড়েন। একপর্যায়ে চাচা নুর হোসেনের হামলায় গুরুতর আহত হন ভাতিজা শাহাব উদ্দিন। আহত হন তার ৩ ভাই সহ ও বাবা এয়াকুব হোসেন। এছাড়া আহত হয়েছেন চাচা নুর হোসেনও। ঘটনা জানার পর পুলিশ ঘটনাস্থলে গেছে। এ ঘটনায় জড়িতদের বিরোদ্ধে আইনী ব্যবস্থাগ্রহণ করা হবে বলে জানান তিনি।

বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক অমিত দাশ বলেন, হাসপাতালে আনার পর শাহাব উদ্দিন মৃত্যুবরণ করেন। এই ঘটনায় তার বাবা ও ভাই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তবে শাহাব উদ্দিন মারা যাওয়ার পর হাসপাতাল থেকে পালিয়ে যায় তার চাচা নুর হোসেন।

নিহত শাহাব উদ্দীনের পিতা ইয়াকুব হোসেন বলেন, 'বসতভিটার জায়গা নিয়ে আমাদের একটা বিরোধ ছিল। সেটা নিয়ে স্থানীয় বিচারক তাওহীদের কাছে  বিচার চলে। আজকে বিচারের রায়ের দিন। কথাকাটাকাটির এক পর্যায়ে আমার ছেলেকে তার চাচা নুর হোসেন আঘাত করে। এমনকি বিচারক তাওহীদও আমার ছেলে ধরে মারতে সহায়তা করে। পরে জখমী শাহাব উদ্দিনকে হাসপাতালে নিয়ে গেলে আমার ছেলে মারা যান। 

এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে বলে জানান নিহতের পিতা এয়াকুব হোসেন।




বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com


কোন মন্তব্য নেই