advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

বাঁশখালীতে মধ্যরাতের অগ্নিকান্ডে ৪ বসতঘর পুড়ে চাই


নিজস্ব সংবাদদাতাঃ চট্টগ্রামের বাঁশখালীতে অগ্নিকান্ডের ঘটনায় চার বসতঘরের সর্বস্ব পুড়ে ছাই হয়ে যাওয়ার ঘটনা ঘটে। এতে ক্ষয়ক্ষতির পরিমাণ ১৫ লক্ষাধিক বলে জানান ক্ষতিগ্রস্থ পরিবার গুলো।

গত শুক্রবার দিবাগত রাত (১৩ মে) ২টার সময় উপজেলার কালীপুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের পূর্ব গুনাগরী এলাকার কাজীম চৌধুরী বাড়িতে এই ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মুহাম্মদ হেলাল উদ্দিন চৌধুরীর বসতঘর থেকে বৈদ্যুতিক শর্টসার্কিটে এই অগ্নিকাণ্ডের ঘটনার সূত্রপাত হয়েছে।

এ ঘটনায় ক্ষতিগ্রস্থরা হলেন- ওই এলাকার মুহাম্মদ হেলাল উদ্দিন চৌধুরী, শেখ আহমদ চৌধুরী লিটন, ইসাত চৌধুরী, শামসুল ইসলাম চৌধুরী। 

ক্ষতিগ্রস্থ পবিবার ও প্রত্যক্ষদর্শীসূত্রে জানা যায়, মুহাম্মদ হেলান উদ্দিন চৌধুরীর আধাপাকা ঘর থেকে অগ্নিকাণ্ডের সুত্রপাত হয়ে পার্শ্ববর্তী শেখ আহমদ চৌধুরী লিটনের বসতঘর থেকে অন্যান্য বসতঘরে আগুন লেগে যায়। এ ঘটনায় চারটি বসতঘরের সর্বস্ব মূহুর্তেই পুড়ে ছাই হয়ে যায়। এতে অন্তত ১৫ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান ক্ষতিগ্রস্ত পরিবারগুলো।

বাঁশখালী ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স স্টেশন এর ইনচার্জ মো. আযাদুল ইসলাম জানান, অগ্নিকান্ডের খবর পেয়ে আমাদের ফায়ার সার্ভিস টিম দ্রুত ঘটনাস্থলে পৌছান। দীর্ঘ সময় ধরে কাজ করে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয় তারা। এ ঘটনায় ৪টি বসতঘরের সর্বস্ব পুড়ে যায়। এতে অন্তত ১৫ লক্ষাধিক টাকার মতো ক্ষয়ক্ষতি হয়েছে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।





বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই