advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

জলদী পেশেন্ট কেয়ার হসপিটালে শেয়ার হোল্ডারদের নিয়ে মতবিনিময় সভা ও সনদ বিতরণ সম্পন্ন


বাঁশখালী পৌরসভার অন্তর্গত মানসম্মত সেবাদানে প্রতিশ্রুত সেবাপ্রতিষ্ঠান জলদী পেশেন্ট কেয়ার হসপিটালের সম্মানিত শেয়ার হোল্ডারদের নিয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৩ মে) সকাল ১১ ঘটিকায় হসপিটালের হলরুমে মতবিনিময় সভা শেষে শেয়ার হোল্ডারদের মাঝে শেয়ার সনদ বিতরণ করা হয়।

এ সময় সভাপতিত্ব করে হসপিটালের শেয়ার হোল্ডার, বিশিষ্ট আলেমেদ্বীন মাও. ফরিদ আহমদ আনচারী। হসপিটালের এমডি সাহাদাত হোসেন ও সিও সাংবাদিক শিব্বির আহমদ রানা এর যৌথ সঞ্চালনায় এ সময় উদ্বোধনী বক্তব্য রাখেন নির্বাহীর সদস্য কাজী মুহসীন উদ্দিন।

প্রধান আলোচকের বক্তব্য রাখেন হসপিটালের চেয়ারম্যান কাজী মুহাম্মদ মনছুরুল হক।

এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মাওলানা আবু তাহের সিকদার, নির্বাহী মুহাম্মদ সুলাইমান, হসপিটালের আবাসিক মেডিকেল অফিসার ডা. মো. ফরিদ উদ্দিন, শেয়ার হোল্ডার ইঞ্জিনিয়ার আরিফ মঈন উদ্দিন, আজিজুল হাসান, সাংবাদিক মিজান বিন তাহের, ডা. কফিল উদ্দিন, ডা. ইউনুছ, ডা. দলিলুর রহমান প্রমূখ।

আলোচনা শেষে শেয়ার হোল্ডারদের মাঝে শেয়ার সনদ বিতরণ করা হয়। সর্বশেষ দোয়া ও মুনাজাতের মধ্য দিয়ে  সভার সমাপ্তি হয়। -প্রেসবিজ্ঞপ্তি!




বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই