advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

বাঁশখালীতে জায়গা জমির বিরোধে নিহত ১, আটক ২


জনপদসংবাদদাতাঃ চট্টগ্রামের বাঁশখালী উপজেলায় খানখানাবাদ ইউনিয়নে জায়গা জমির বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় মো. কায়সার উদ্দিন (৪০) নামে একব্যক্তি নিহত হয়েছেন। এই ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে মো. আকবর (৩৫), আকবরের পিতা আলম নুর এবং মেজবাহ উদ্দিন (১৯) কে আটক করেন।

শুক্রবার (২ জুন) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ওই ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের পূর্ব রায়ছটা গ্রামে একরাম মিয়া ঘাটা এলাকায় এই হামলার ঘটনা ঘটে।

বাহারছড়া পুলিশ তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক (এসআই) মুজিবুর রহমান বলেন, 'প্রতিপক্ষের হামলায় কায়সার নামে একব্যক্তি মারা গেছেন। তার লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে তিনজনকে আটক করা হয়েছে।'

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, জমি নিয়ে ওমর আলীর ছেলে মো. কায়সারের সাথে আলম নুরের ছেলে মো. আকবরদের সাথে বিরোধ ছিল। নিহত ব্যক্তি মো. কায়সার ইতিপূর্বে মামলায় আটক হয়ে ৩ মাস জেল খেটে কিছুদিন পূর্বে ছাড়া পেয়ে এলাকায় আসেন। তর্কেরর এক পর্যায়ে এ হামলার ঘটনা ঘটেছে।

বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল উদ্দিন পিপিএম বলেন- 'পূর্ব শত্রুতার জের ধরে খানখানাবাদ ইউনিয়নের রায়ছটা গ্রামে কায়সার উদ্দিন নামে একব্যক্তি নিহত হয়েছেন। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ যায়। পরে অভিযান চালিয়ে তিনজনকে আটক করা হয়েছে এবং অন্য আসামিদের আটকে অভিযান চলছে!'



বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com


কোন মন্তব্য নেই