advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

মোজাম্বিকে ম্যালেরিয়ায় আক্রান্ত হয়ে মারা যান বাঁশখালীর মিজান


জনপদ সংবাদদাতাঃ 
মোজাম্বিকে ম্যালারিয়ায় আক্রান্ত হয়ে চিকিৎসাধিন অবস্থায় মিজানুর রহমান (৩২) নামে এক বাংলাদেশী প্রবাসীর মৃত্যু হয়েছে (ইন্না-লিল্লাহ ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মৃত মিজানুর রহমান মোজাম্বিকের সুফালা প্রভিন্সিয়ার মসুংগু জেলার ব্যবসায়ী বলে জানা যায়। তিনি চট্টগ্রামের বাঁশখালী উপজেলার সরল ইউনিয়নের পূর্ব কাহারঘোনার ৪নম্বর ওয়ার্ডের বলি বাপের বাড়ীর নুরুল আলমের দ্বিতীয় পুত্র।

মোজাম্বিক থেকে এম. আর মুজিব নামে এক প্রবাসী মৃত্যুর বিষয়টি নিশ্চিৎ করে মুঠোফোনে জানান, 'মিজানুর রহমান অসুস্থ হলে তাকে বেইরা সেন্ট্রাল হসপিটালে নেওয়া হয়। পরে তাকে সেখানে সিইউ'তে ভর্তি করা হয়। সেখানে চারদিন চিকিৎসাধীন থাকার পর শুক্রবার (৩০ জুন) দুপুর ১টা ৫০মিনিটের সময় চিকিৎসাধীন অবস্থায় মারা যান।'

তিনি আরো বলেন, 'বাংলাদেশ কমিউনিটি হোয়াটসঅ্যাপ গ্রুপে আনিছুর রহমান ভয়েস রেকর্ড দিয়ে জানান মিজানুর রহমান ম্যালারিয়ায় আক্রান্ত হওয়ার পর তার রোগ জন্ডিসে গড়ায়। পরে লিভারে সমস্যা হলে তাকে আর বাঁচানো যায়নি।'

উল্লেখ্য, তিনি ২০১০ সাল থেকে মোজাম্বিকে প্রবাসজীবনে ছিলেন। চলতি বছরের মে মাসে সে দেশ থেকে পুনরায় তার কর্মস্থল মোজাম্বিকে পৌছালে সেখানে ম্যালেরিয়ায় আক্রান্ত হয়ে মারা যান।



বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই