advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

মধ্যরাতের অগ্নিকান্ডে বাঁশখালীতে বসতঘরের সর্বস্ব পুড়ে ছাই


শিব্বির আহমদ রানা, বাঁশখালীজনপদঃ
চট্টগ্রামের বাঁশখালীতে মধ্যরাতে অগ্নিকান্ডে এক বসতঘরের সর্বস্ব পুড়ে যায়। এ ঘটনায় ক্ষয়ক্ষতি পরিমান ৫ লক্ষাধিক টাকা বলে জানান ক্ষতিগ্রস্থ পরিবার।

বুধবার দিবাগত রাত (১৩ সেপ্টেম্বর) সাড়ে ১২টার সময় ঘটনাটি ঘটেছে বাঁশখালী উপজেলার শীলকূপ ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের মাইজপাড়া মরহুম মাওলানা আব্দুর রউফ এর বাড়িতে।

এ ঘটনায় ক্ষতিগ্রস্থ আব্দুল মোমেন জানান, আমরা বাড়িতে ঘুমিয়ে পড়েছিলাম। হঠাৎ দেখি আগুনে জ্বলছে বসতঘর। আমি আমার ছোট বাচ্চাকে নিয়ে কোন রকম বেড়িয়ে পড়ি। ততক্ষণে আগুনের লেলিহান শিকা দ্রুত ছড়িয়ে পড়ে। এতে আমি মালয়েশিয়া যাওয়ার জন্য নেওয়া ঋণের ৮০ হাজার টাকাসহ আত্মীয়স্বজন থেকে থেকে নেওয়া মোট ২ লক্ষ ৬০ হাজার নগদ টাকা পুড়ে যায়। বাঁশখালী ফায়ার সার্ভিস এসে প্রায় রাত ২টায় আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে আমার নগদ টাকা, পাসফোর্ট, ফ্রিজসহ বসতঘরের সর্বস্ব পুড়ে যায়। এতে আমার ৫ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

স্থানীয় ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, 'গত রাত আনুমানিক সাড়ে ১২টার সময় এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় মাটির দেওয়ালের টিনের চালার বসতঘরের সর্বস্ব পুড়ে যায়। বিদ্যুতের শর্টসার্কিট থেকে অগ্নিকান্ডের সূত্রপাত ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছেন তারা।

বাঁশখালী ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স স্টেশনের ইনচার্জ আযাদুল ইসলাম জানান, অগ্নিকান্ডের খবর পেয়ে আমরা দ্রুতই ঘটনাস্থালে পৌছি। দীর্ঘ ১ ঘন্টা ধরে ফায়ার সার্ভিস টিম কাজ করে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।




বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই