advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

রাষ্ট্রের কল্যাণে সাংবাদিক-পুলিশ একসাথে কাজ করবে, জেলা পুলিশ সুপারের বাঁশখালী থানা পরিদর্শন


শিব্বির আহমদ রানা: চট্টগ্রাম জেলা পুলিশ সুপার এস.এম শফি উল্লাহ (সফিক) বিপিএম সোমবার বিকেলে বাঁশখালী থানা পরিদর্শন করেন। এর পূর্বে তিনি এদিন দুপুর সাড়ে ১২টার দিকে বাঁশখালী কয়লা বিদ্যুৎ প্রকল্প এলাকা পরিদর্শন করেন। সেখানে প্রকল্পের কন্ট্রোলরুম সহ বিভিন্ন সেক্টর পরিদর্শন শেষে কর্মকর্তা-কর্মচারিদের সাথে মতবিনিময় করেন। এসময় বিভিন্ন বিষয়ে পরামর্শ ও নির্দেশনা প্রদান করেন তিনি।

বিকেল চারটার দিকে তিনি বাঁশখালী থানা পরিদর্শন করেন। এ সময় বাঁশখালী থানার ওসি মো. কামাল উদ্দীন পিপিএম'র নেতৃত্বে তাকে সশস্ত্র প্যারেডে গার্ড অনার প্রদান করা হয়। এ সময় থানা এলাকার আইন-শৃঙ্খলা পরিস্থিতি ও পুলিশ সদস্যদের বিভিন্ন বিষয়ে খোঁজখবর নেন। 

পরে বিকেল সাড়ে ৪ টায় তিনি বাঁশখালীতে কর্মরত সাংবাদিকদের সাথে ওসির কক্ষে মতবিনিময় করেন। এসময় তিনি বলেন, জনসাধারণের সার্বিক জানমালের নিরাপত্তার লক্ষ্যে কাজ করছে পুলিশ, এলাকা অপরাধমুক্ত রাখতে ও নাগরিক নিরাপত্তা বিধানে পুলিশ সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছে। সাংবাদিকদের মূল্যায়ণ করলে পুলিশ ও রাষ্ট্রের উপকার হয়। সাংবাদিকদের যেখানে সম্মান দেয়না সেখানে জনকল্যাণ হয় না। রাষ্ট্রের  কল্যাণে সাংবাদিক-পুলিশ মিলেমিশে কাজ করবো। সাংবাদিক আর পুলিশের ভিশন একই, সবার কাজ রাষ্ট্রের কল্যাণ করা। বাঁশখালীর আইনশৃংখলা উন্নয়নে আপনাদের সকলের সহযোগিতা প্রয়োজন। এখানে যারা দায়িত্ব পালন করেন তারা কিছুদিন পর অন্যত্র চলে যায়। এলাকার আইনশৃংখলা উন্নয়ন হলে তার সুফল ভোগ করবে আপনাদের পরবর্তি প্রজন্মরাও।'

এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) মো. আসাদুজ্জামান, সহকারী পুলিশ সুপার সার্কেল (আনোয়ারা) কামরুল ইসলাম (সুমন), ওসি মো. কামাল উদ্দীন পিপিএম, পরিদর্শক (তদন্ত) শুধাংশু শেখর হাওলাদার, সেকেন্ড অফিসার রাজীব পোদ্দার, রামদাশ হাট ফাঁড়ির ইনচার্জ মো. সোলায়মান, বাহারছড়া ফাঁড়ির ইনচার্জ মো. মজনু মিয়াসহ থানা পুলিশের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।




বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই