advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

বাঁশখালীর বাহারছড়া ইউপি চেয়ারম্যান শিক্ষাবিদ অধ্যাপক তাজুল'র ইন্তেকাল


জনপদ সংবাদদাতাঃ চট্টগ্রামের বাঁশখালী উপজেলার বাহারছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, উপজেলা যুবলীগের সভাপতি অধ্যাপক তাজুল ইসলাম ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহী ওয়াইন্না ইলাইহীর রাজেউন)।

আজ সোমবার (২৫ সেপ্টেম্বর) সকাল ১১টা ১০ মিনিটে হৃদরোগে আক্রান্ত হয়ে চট্টগ্রাম নগরীস্থ বেসরকারি একটি হাসপাতালে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫০ বছর। তাজুল ইসলামের বাড়ি উপজেলার বাহারছড়া ইউনিয়নের পশ্চিম চাঁপাছড়ি এলাকার ৮নম্বর ওয়ার্ডে।

তিনি বাহারছড়া ইউনিয়ন পরিষদের দুই বারের নির্বাচিত চেয়ারম্যান ও পশ্চিম বাঁশখালী স্কুল এন্ড কলেজের পরিচালনা পরিষদের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। রাজনৈতিক অঙ্গণে তিনি বাঁশখালীর একজন পরিচিত মুখ। ছাত্রজীবন থেকে বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতেও গড়ে তুলেন বর্ণাঢ্য ক্যারিয়ার। বাঁশখালীর সাংসদ আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরীর ব্যক্তিগত সহকারী ছিলেন তিনি।

মৃত্যুকালে পরিবারে স্ত্রী, এক ছেলে ও দুই কন্যা রেখে গেছেন। আজ সোমবার পশ্চিম বাঁশখালী উচ্চ বিদ্যালয়ের মাঠে বিকেল ৫টায় নামাজে জানাজার পর পারিবারিক কবরস্থানে লাশ দাফন করা হবে।

এ দিকে তার মৃত্যুতে বাঁশখালীর সাংসদ মোস্তাফিজুর রহমান চৌধুরী, উপজেলা আ'লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক আব্দুল গফুর, উপজেলা চেয়ারম্যান চৌধুরী মুহাম্মদ গালীব সাদলী, ভাইস-চেয়ারম্যান রেহেনা আক্তার কাজেমী, বাঁশখালী পৌর মেয়র এড. তোফাইল বিন হোসাইন, বাঁশখালী প্রেসক্লাব ও বাঁশখালীতে কর্মরত সাংবাদিক বৃন্দ, উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্নস্তরের রাজনৈতিক ও সমাজিক ব্যক্তিবর্গ শোক প্রকাশ করেন।



বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com





কোন মন্তব্য নেই