advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

বাঁশখালী উপজেলা ছাত্রলীগের কমিটিতে সভাপতি নাঈম মাহফুজ, সম্পাদক মিজানুর রহমান

বাঁশখালী উপজেলা ছাত্রলীগের কমিটিতে সভাপতি নাঈম উদ্দিন মাহফুজ, সম্পাদক মিজানুর রহমান তালুকদার।

জনপদ ডেস্ক:
দীর্ঘ সময় পর অবশেষে বাঁশখালী উপজেলা ছাত্রলীগের কমিটি অনুমোদন দেয়া হয়েছে। বুধবার (২৭ সেপ্টেম্বর) চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সভাপতি এস.এম বোরহান উদ্দীন ও সাধারণ সম্পাদক মো. আবু তাহের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ১০৪ সদস্য বিশিষ্ট এই কমিটি অনুমোদনের খবর জানা যায়। কমিটিতে নাঈম উদ্দীন মাহফুজকে সভাপতি ও মিজানুর রহমান তালুকদারকে সাধারণ সম্পাদক করা হয়েছে। তারা দুইজনই বাঁশখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরীর অনুসারী।

কমিটিতে রিয়াদুল ইসলাম রণিসহ ১৯ জনকে সহ সভাপতি, সাইফুল্লাহ বিন সিরাজ সানিসহ ৮ জনকে যুগ্ন সাধারণ সম্পাদক, আবদুল মান্নানসহ ৮ জনকে সাংগঠনিক সম্পাদক ও ৬৯ জনকে বিভিন্ন পদে মনোনীত করা হয়েছে।

উল্লেখ্য, দীর্ঘ আট বছরেরও বেশি সময় পর চলতি বছরের গত ২১ শে জানুয়ারী বাঁশখালী উপজেলা ছাত্রলীগের কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল। সেদিন কমিটিতে পদ প্রত্যাশীদের সিভি জমা নেয়া হয়েছিল। সর্বশেষ গত বুধবার কমিটি ঘোষণা করা হয়।





বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই