advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

বাঁশখালী উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ


জনপদ ডেস্কঃ
বুধবার (২৭ সেপ্টেম্বর) বিকেল ৩টার দিকে ছাত্রলীগের অফিসিয়াল প্যাডে কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনানের সই করা এক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের জরুরি সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, ছাত্রলীগ চট্টগ্রাম দক্ষিণ জেলা শাখার আওতাধীন বাংলাদেশ ছাত্রলীগ বাঁশখালী উপজেলা শাখা, বাংলাদেশ ছাত্রলীগ বাঁশখালী পৌরসভা শখা, বাংলাদেশ ছাত্রলীগ সাতকানিয়া সরকারী কলেজ শাখার নবগঠিত কমিটি বিলুপ্ত ঘোষণা করা হলো।

উল্লেখ্য, বুধবার (২৭ সেপ্টেম্বর) চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সভাপতি এস.এম বোরহান উদ্দীন ও সাধারণ সম্পাদক মো. আবু তাহের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ১০৪ সদস্য বিশিষ্ট এই কমিটি ঘোষণা করেন। কমিটি গঠনের দিন না যেতেই কেন্দ্রীয় ছাত্রলীগ উক্ত কমিটি বিলুপ্ত ঘোষণা করেন।

এ বিষয়ে জানতে চাইলে চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. আবু তাহের মুঠোফোনে বলেন, 'কেন্দ্রীয় ছাত্রলীগ বাঁশখালী উপজেলা শাখার কমিটিসহ উপজেলার পৌরসভা, সরকারী আলাওল কলেজ ও সাতকানিয়া সরকারী কলেজের কমিটি বিলুপ্ত ঘোষণা করেছে। কেন বিলুপ্ত ঘোষনা করা হলো জানতে চাইলে তিনি কারণ জানেন না বলে জানান।

এদিকে বিকেলে সদ্যঘোষিত বাঁশখালী উপজেলা কমিটি বাতিল চেয়ে বাঁশখালী উপজেলা ছাত্রলীগের একাংশের বিক্ষোভ সমাবেশ ও প্রতিবাদ মিছিল উপজেলা সদরে সম্পন্ন হয়।




বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই