advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

বাঁশখালীতে বন্যাহাতি দ্বারা ক্ষতিগ্রস্তদের ১৩লক্ষ ৬০হাজার টাকার আর্থিক চেক বিতরণ


শিব্বির আহমদ রানাঃ চট্টগ্রামের বাঁশখালী উপজেলা রেঞ্জের আওতায় বন্যহাতি দ্বারা ক্ষতিগ্রস্ত ব্যক্তির পরিবারের মাঝে সরকারী অনুদানের আর্থিক ক্ষতিপূরণের চেক বিতরণ করা হয়।

আজ শনিবার (৯ সেপ্টেম্বর) বাঁশখালী উপজেলা অফিসার্স ক্লাব হলরুমে আনুষ্ঠানিকভাবে বন্যাহাতি দ্বারা ক্ষতিগ্রস্তদের মাঝে চট্টগ্রাম বন্যপ্রাণি ব্যবস্থাপনা ও প্রকৃতি সংরক্ষণ বিভাগের উদ্যোগে ১৩লক্ষ ৬০হাজার টাকার আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়।

বন বিভাগ জানায়, ক্ষতিগ্রস্ত চার পরিবারকে ১ লক্ষ ৬০ হাজার টাকা এবং নিহত চার ব্যক্তিকে ৩ লক্ষ করে ১২ লক্ষ টাকার চেক দেওয়া হয়।

চুনতি অভয়ারণ্য রেঞ্জের কর্মকর্তা আনিসুজ্জামান শেখ এর পরিচালনায় এ সময় সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার জেসমিন আক্তার। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাঁশখালীর সাংসদ আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এম'পি। বিশেষ অতিথি ছিলেন বন্যপ্রাণি ব্যবস্থাপনা ও প্রকৃতি সংরক্ষণ বিভাগের চট্টগ্রাম বিভাগীয় বন কর্মকর্তা রফিকুল ইসলাম চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আধ্যাপক আব্দুল গফুর।

এ সময় বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মো. আবু ছালেক, বন্যপ্রাণী ও জীব বৈচিত্র্য সংরক্ষণ কর্মকর্তা, বন্যপ্রাণি সংরক্ষণ বিভাগের কর্মকর্তা দ্বীপান্বিতা ভট্টাচার্য্য, বাঁশখালী ইকোপার্কের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইসরাঈল হক, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন চৌধুরী খোকা, চাম্বল ইউপি চেয়ারম্যান মুজিবুল হক চৌধুরী, কাথরিয়া ইউপি চেয়ারম্যান ইবনে আমিন, সিএমসি প্রতিনিধি সাংবাদিক জোবাইর চৌধুরী সহ বাঁশখালী রেঞ্জের অন্যান্য কর্মকর্তা, জনপ্রতিনিধি, হাতির দ্বারা ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।





বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com


কোন মন্তব্য নেই