advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

আগামী সোমবার ইসলামী ব্যাংক হারুন বাজার এজেন্ট আউটলেট গ্রাহক সুধী সমাবেশ


বিজ্ঞপ্তিঃ ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসি হারুন বাজার (এজেন্ট-ব্যাংকিং) আউটলেটের উদ্যোগে গ্রাহক ও সুধী সমাবেশের আয়োজন করা হয়েছে।

আগামী সোমবার (১১ সেপ্টেম্বর'২৩ইং) সকাল ১১টায় ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসি বাঁশখালী পৌরসভার ভাদালিয়া 'হারুন বাজার এজেন্ট আউটলেট' এর ইনচার্জ কাজী মুহাম্মদ মনছুরুল হক এর সভাপতিত্বে গ্রাহক ও সুধী সমাবেশ অনুষ্ঠিত হবে। এতে বিশিষ্ট ব্যক্তিবর্গ ও গ্রাহক-সুধীসমাবেশ উপস্থিত থাকবে।

উক্ত অনুষ্ঠানে আউটলেটের সম্মানিত সকল গ্রাহক, ডিপোজিটর, ট্রিম ডিপোজিটর, রেমিটার, একাউন্ট হোল্ডার, সুধীজন সহ সকল শুভাকাঙ্ক্ষীদের একান্ত উপস্থিতি কামনা করেন হারুণ বাজার এজেন্ট আউটলেটের ইনচার্জ।





বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com


কোন মন্তব্য নেই