advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

আবুধাবিতে লটারিতে ২০ লাখ টাকা জিতলেন বাঁশখালী যুবক আব্দুস সবুর



শিব্বির আহমদ রানাঃ সংযুক্ত আরব আমিরাতের (ইউএই) আবুধাবিতে বিগ টিকিট আবুধাবি লটারিতে ২০ লাখ টাকা (ষাট হাজার দিরহাম) জিতেছেন বাংলাদেশী যুবক। লটারি জেতা বাংলাদেশি প্রবাসীর নাম আব্দুস সবুর। তিনি আমিরাতের ডেরা ডুবাই থাকেন। তিনি চট্টগ্রামের বাঁশখালী উপজেলার শীলকূপ ইউনিয়নের পূর্ব মনকিচর আলী সিকদার পাড়ার বাসিন্দা। গত ৭ অক্টোবর তিনি এই টিকিট কিনেছিলেন। সোমবার (১৬ অক্টোবর) আবুধাবি থেকে প্রকাশিত গলফনিউজডটকম এ খবর জানিয়েছে। তার টিকিট নম্বর ০৪৬৬৫০। তিনি বিগত পাঁচ বছর ধরে টিকেট ক্রয় করেছেন।

আগামী নভেম্বর মাসের ৩ তারিখ শুক্রবার বিগ টিকিটের লটারির ড্র অনুষ্ঠিত হবে। গত ৭ অক্টোবর ইলেক্ট্রিক ড্রতে বিজয় ঘোষণা করা হয় তাকে। এই মাসে যারা টিকিট কিনেছেন তারা সাপ্তাহিক ড্রতে অন্তর্ভুক্ত হবেন এবং প্রতি সপ্তাহে ২৪ ক্যারেট এক কেজি স্বর্ণ জয়ের সুযোগ পাবেন।

প্রতিদিনের ই-ড্র পুরস্কারের প্রথম সপ্তাহে সাতজন বিজয়ী নির্বাচিত হন। তাদের মধ্যে বাংলাদেশী আব্দুস সবুর একজন। সাতটি বড় টিকিট গ্রাহকরা প্রত্যেকে একটি 24-ক্যারেট সোনার বার জিতেছে।

‘বিগ টিকিট মিলিওনিয়ার’-এর টিকিট মূল্য ৫০০ দিরহাম। এক সঙ্গে দুটি টিকিট কিনলে বিনামূল্যে তৃতীয় টিকিট পাওয়া যায়।

বিজয়ী আব্দুস সবুর বলেছেন 'আমি খুব খুশি। আমি অনলাইনে একটি বড় টিকিটের বিজ্ঞাপন দেখেছি এবং আমার ভাগ্য উন্নয়নের চেষ্টা করার সিদ্ধান্ত নিয়েছি। বিগত পাঁচ বছর ধরে লেগে আছি। ব্যর্থ হওয়ার পরও হাল ছাড়িনি। সর্বশেষ পঞ্চমবারে সোনার বার জিতেছি। আমি সোনা বিক্রি করব, এ অর্থ আমার বিজনেস সমৃদ্ধিতে বিনিয়োগ করবো।'





বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই