advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

বাঁশখালী ডিগ্রী কলেজে নবীন বরণ অনুষ্ঠান সম্পন্ন


জনপদ সংবাদদাতাঃ
চট্টগ্রামের বাঁশখালী ডিগ্রী কলেজে নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে। রবিবার (৮ অক্টোবর) সকালে কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত নবীন বরণ অনুষ্ঠানে বাঁশখালী ডিগ্রী কলেজের অধ্যক্ষ মো. ফারুখের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন কলেজ গভর্ণিং বডির সভাপতি ড. জমির উদ্দীন সিকদার। এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কালীপুর ইউপি চেয়ারম্যান এডভোকেট আ.ন.ম শাহাদাত আলম, কলেজের অধ্যাপক আবদুল গফুর, কবি কমরুদ্দিন আহমদ প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে ড. জমির উদ্দীন সিকদার বলেন, আমি একজন কৃষকের সন্তান। এই পরিচয় দিতে আমি কখনও কার্পণ্যবোধ করি না। আর্থিক অসচ্ছলতা জয় করে আমি ঢাকা বিশ্ববিদ্যালয়ে লেখাপড়া করেছি। ভারত, লন্ডন থেকে পিএইচডি ডিগ্রী অর্জন করেছি। শুধু বাঁশখালী, চট্টগ্রাম নয় সারাদেশের অনেক মানুষ এখন আমাকে চিনে। তোমাদেরকেও সব সীমাবদ্ধতা অতিক্রম করে মনোবল শক্ত করে এগিয়ে যেতে হবে।তোমাদেরকেই আগামীর বাংলাদেশের নেতৃত্ব দিতে হবে।

অনুষ্ঠানে পুরো কলেজ ক্যাম্পাস সিসিটিভির আওতায় আনা হবে এবং ক্লাসে শিক্ষার্থীদের উপস্থিতি নিশ্চিত করতে ফিঙ্গার প্রিন্ট পদ্ধতি চালু করা হবে বলেও ঘোষণা দেন তিনি। এসময় তিনি আর্থিক সমস্যার কারণে কারও লেখাপড়া বাঁধাগ্রস্থ হলে তার সাথে যোগাযোগ করারও আহবান জানান।







বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই