advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

বাঁশখালীতে নির্দেশনা অমান্য করে রাতের আঁধারে নির্মিত স্থাপনা ভেঙে দিল প্রশাসন


জনপদপ্রতিনিধিঃ পূর্ব থেকে উপজেলা প্রশাসনের দেওয়া নির্ধারিত সীমানা বেষ্টনি সরিয়ে রাতের অন্ধকারে সরকারী খাস জায়গা অবৈধভাবে দখল করে দোকান নির্মাণের খবর পেয়ে অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আবদুল খালেক পাটোয়ারী।

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) বাঁশখালী পৌরসভা এলাকায় দুপুরে অভিযান পরিচালনাকালে এসময় অবৈধভাবে নির্মিত দেওয়াল ভেঙে দিয়েছে উপজেলা প্রশাসন।

জানা যায়, জলদী মিয়ার বাজারস্থ প্রধান সড়কের পাশে উত্তর জলদী চৌধুরী মার্কেটের সামনেই খাস জমির উপর অবৈধভাবে এসব দোকান নির্মাণ করেছেন হাবিব উল্লাহ ওয়াকফ্ এস্টেটের যুগ্ম মোতাওয়াল্লী মুঈনদ্দিন চৌধুরী। এর পূর্বে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে লাল পতাকা তুলে সর্তক করে দেওয়া হলেও অমান্য করে পুনরায় কাজ চলিয়ে যায় তারা।

অভিযান শেষে উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট আবদুল খালেক পাটোয়ারী জানান, সরকারী খাস জমির উপর অবৈধভাবে দোকান নির্মাণের অভিযোগে মৌলিকভাবে বেশ কয়েকবার অবহিত করা হলেও অমান্য করে রাতের আঁধারে নির্মাণ কাজ চালিয়ে যাওয়ার খবর পেয়ে নির্মিত দেওয়াল ভেঙে দেওয়া হয় এবং সতর্ক করে দেওয়া হয়।

উপজেলা নির্বাহী অফিসার জেসমিন আক্তার বলেন, সরকারি নিয়মনীতির বাইরে কাজ করা আইনত দণ্ডনীয় অপরাধ। জোরপূর্বক সরকারী জায়গায় দোকান নির্মাণ করার খবর পেয়ে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তা ভেঙে দেওয়া হয়েছে। জনস্বার্থে নিয়মিত অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।




বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই