advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

মসজিদ থেকে ফেরার পথে ট্রাক চাপায় বাঁশখালীতে বৃদ্ধের মৃত্যু


শিব্বির আহমদ রানা:
চট্টগ্রামের বাঁশখালীতে সিমেন্ট বোঝাই ট্রাকের চাপায় রফিক আহমদ (৭০) নামে এক বৃদ্ধা নিহতের ঘটনা ঘটেছে। বুধবার (১৮ অক্টোবর) দুপুর ২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। উপজেলার কাথরিয়া ইউনিয়নের বাগমারা অলিশাহ্ মার্কেটের সামনে এ ঘটনাটি ঘটে।

নিহত রফিক আহমদ ওই এলাকার বাগমারা ২নম্বর ওয়ার্ডের ব্যাংকার আয়ুব আলী বাড়ীর মৃত মফজল আহমদের পুত্র।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বাগমারা বায়তুশ শরফ জামে মসজিদ থেকে যোহরের নামাজ পড়ে বাড়িতে ফেরার সময় মালবোঝায় ট্রাকের চাপায় গুরুতর আহত হন তিনি। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে বিকেল ৫টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের বড় ছেলে মোরশেদ জানান, প্রিমিয়ার কোম্পানীর সিমেন্ট বোয়াঝাই একটি ট্রাক আলিশাহ্ মার্কেটের সামনে রেখে মাল ডেলিভারী দিচ্ছে। এ সময় ড্রাইভার থেকে চাবি কেড়ে নিয়ে বাগমারা ৩নম্বর ওয়ার্ডের মেম্বার আবু তালেব গাড়ীটি চালায়। আমার বাবা বাগমারা বায়তুশ শরফ জামে মসজিদ থেকে যোহরের নামায পড়ে বাড়িতে ফিরছিলেন। সড়কের পাশ দিয়ে হাঁটছিলেন তিনি। এ সময় বাবাকে ট্রাক চাপা দেয় আবু তালেব। একইসাথে সড়কের পাশে থাকা একটি সিএনজিকেও চাপা দেয়।

এ বিষয়ে জানতে চেয়ে কাথরিয়া ইউপির ৩ নম্বর ওয়ার্ডের মেম্বার আবু তালেবকে বার বার ফোন করেও পাওয়া যায়নি।

বাঁশখালী থানা পুলিশ অফিসার ইনচার্জ (ওসি) মো. কামাল উদ্দীন পিপিএম বলেন, ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছান। এ সময় ট্রাকটিকে জব্দ করা হয়। ঘটনাস্থল থেকে অভিযুক্ত চালক পালিয়ে যায়। ঘটনার তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থাগ্রহণ করা হবে বলে জানান তিনি।






বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই