advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

বাঁশখালীতে বন্যহাতির আক্রমণে কৃষকের মৃত্যু


জনপদপ্রতিনিধিঃ
চট্টগ্রামের বাঁশখালীতে বন্যহাতির আক্রমণে জীবন কৃঞ্চ দাশ (৪৭) নামে এক কৃষকের মৃত্যুর ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) সকালে প্রতিদিনের মতো বনাঞ্চলে কৃষিকাজ করতে যান তিনি। যাত্রাপথে তার অগোচরে হাতির আক্রমণের শিকার হন তিনি। এ ঘটনায় মারা যাওয়া কৃঞ্চ দাশের লাশ উদ্ধার করে বিকেলে পারিবারিকভাবে দাহ করা হয়েছে বলে জানা যায়।

ঘটনাটি ঘটেছে উপজেলার পুঁইছড়ি ইউনিয়নের লোকালয় থেকে প্রায় ৭ কিলোমিটার দূরে জঙ্গল পুঁইছড়ির পূর্ব পাহাড়ি এলাকায়।

এ ঘটনায় মারা যাওয়া জীবন কৃঞ্চ দাশ ওই এলাকার উত্তর পুঁইছড়ি গ্রামের ৬ নম্বর ওয়ার্ডের দাশ পাড়ার মৃত হরিপদ দাশের পুত্র।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বনবিভাগের পুঁইছড়ি বনবিটের কর্মকর্তা ফখরুল ইসলাম বলেন, 'সকালে হাতির আক্রমণে জীবন কৃষ্ণ দাশ নামে এক কৃষকের মৃত্যুর খবর পেয়েছি।'




বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই