advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

বাঁশখালীতে কমিউনিটি পুলিশিং ডে উদযাপন


জনপদ প্রতিনিধিঃ 'পুলিশ জনতা ঐক্য করি, স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি' এই আলোকে চট্টগ্রামের বাঁশখালীতে কমিউনিটি পুলিশিং ডে উদযাপন উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

দিবসটি উপলক্ষে ৪ নভেম্বর সকালে বাঁশখালী থানা থেকে একটি শোভাযাত্রা বের হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় থানায় গিয়ে হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামাল উদ্দিন পিপিএম এর সভাপত্বিতে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন সহকারী পুলিশ সুপার (আনোয়ারা সার্কেল) সোহানুর রহমান সোহাগ।

থানার তদন্ত কর্মকর্তা শুধাংশু শেখর হালদার এর সঞ্চালনায় এ সময় বক্তব্য রাখেন, বাঁশখালী পৌর মেয়র এ্যাডভোকেট তোফাইল বিন হোসাইন, বৈলছড়ি ইউপি চেয়ারম্যান কফিল উদ্দিন, সাধনপুর ইউপি চেয়ারম্যান সালাহ উদ্দিন কামাল, শীলকূপ ইউপি চেয়ারম্যান কায়েশ ছরওয়ার সুমন, উপজেলার সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান ইয়ামুন নাহার, খানখানাবাদ ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিন, বাঁশখালী প্রেসক্লাবের সভাপতি শফকত হোসাইন চাটগামী, কমিউনিটি পুলিশিং বাঁশখালী উপজেলা সেক্রেটারী জিল্লুল করিম শরিফী, যুবলীগ নেতা হামিদ উল্লাহ হামিদ, মুক্তিযুদ্ধা আহমদ ছফা প্রমূখ।

এ সময় বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধি, শিক্ষক, সুধীজনরা অংশ নেন।



বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই