advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

বাঁশখালীতে পুকুরে ডুবে আড়াই বছরের শিশু মোস্তাকিমের মৃত্যু


জনপদসংবাদদাতাঃ চট্টগ্রামের বাঁশখালীতে পুকুরে ডুবে মোহাম্মদ মোস্তাকিম নামে আড়াই বছর বয়সী এক শিশুর মৃত্যুর ঘটনা ঘটেছে।

রোববার (১২ নভেম্বর) বিকেল ৪টার দিকে উপজেলার গন্ডামারা ইউনিয়নের বড়ঘোনা গ্রামের ৬ নম্বর ওয়ার্ডের হাবীর বাপের বাড়িতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় মারা যাওয়া শিশু মোস্তাকিম ওই এলাকার মোহাম্মদ সেলিম উদ্দিনের পুত্র। সেলিম উদ্দিন চাম্বলস্থ বেসরকারি জেনারেল হাসপাতালের ইলেকট্রিশিয়ান।

নিহতের পিতা সেলিম উদ্দিন মুঠোফোনে বলেন, 'পরিবারের সবার অগোচরে শিশু মোস্তাকিম পাশের পুকুরেই পড়ে যায়। পরে প্রতিবেশী লোকজন শিশুকে পুকুর থেকে উদ্ধার করে স্থানীয় জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।'




বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail

কোন মন্তব্য নেই