advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

অবরুদ্ধ গাঁজা ও ইসরাইলের বর্বরতা



মানবতা আজ বদ্ধ খাঁচায় বন্দী। চলছে  মানবতার নামে চরম বর্বরতা। বিশ্ব মোড়লরা বিশ্বে শান্তি প্রতিষ্ঠার নামে অশান্তি সৃষ্টি করেই চলেছে।  মুসলিমরা আজ নিজ দেশে যেন পরবাসী।  মানব সভ্যতার ইতিহাসে এমন বর্বরতার ইতিহাস পৃথিবীতে আর কোথাও নেই।  ইহুদিরা অভিশপ্ত জাতি। তারা এমন একটি জাতি যে জাতি হাজার হাজার আল্লাহর প্রেরিত রাসুলকে হত্যা করেছে। তাদের মধ্যে মানবতা বলতে কিছুই নেই। তাদের মানবতা মানে বীভৎস আক্রমণ, হত্যা- নির্যাতন ও অমানবিক আচরণ। মুসলিমদের অনৈক্যের কারণে আজ মুসলিম জাতি নিঃস্ব।  মুসলিমরা এমন জাতি  তাদের উত্তরসূরী সাইফুল্লাহ উপাধিতে ভূষিত খালেদ বিন ওয়ালিদ।  আসাদুল্লাহ ভূষিত  আলী রাদিয়াল্লাহু তা'আলা আনহু ও ওমর রাদিয়াল্লাহু তা'আলা আনহু।  এই জাতি আজ অনৈক্যের কারণেই আল্লাহকে ভুলে যাওয়ায় তাদের দিশেহারা অবস্থা।  ফিলিস্তিন পবিত্র ভূমি।  ফিলিস্তিনে রয়েছে পবিত্র মসজিদুল আকসা।  পবিত্র মসজিদ বায়তুল মুকাদ্দাস এমন একটি জায়গা যেখানেই প্রিয় নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম সকল নবীদের নিয়ে নামাজের ইমামতি করেছেন। এই ফিলিস্তিনে এক হাজারের উপরে নবীদের কবর রয়েছে।  ফিলিস্তিন ওমর রাদিয়াল্লাহু তা'আলা আনহু বিজিত করার পূর্বেই ফিলিস্তিনে ইহুদিরা বসবাস করতো। এই ফিলিস্তিন বিজয়ী বীর সেনানি ইসলামের মহান খলিফা উমর রাদিয়াল্লাহু  তা'আলা আনহু৷  তিনি ফিলিস্তিন বিজয়ী করেছিলেন। মুসলিমদের অনৈক্যে বিভাজিত  মুসলিম জাতিকে পরাভূত করে পরবর্তীতে ইহুদিরা বায়তুল মুকাদ্দাসকে অস্ত্র গুদামে পরিণত করলে এবং রক্তবন্যা বয়ে দিলে সালাউদ্দিন আইয়ুবীর রণকৌশলে বর্বর ইহুদীরা  পরাজিত হয় ফলে বায়তুল মুকাদ্দাস বিজয়ী হয়। আজ সেই বায়তুল মুকাদ্দাস ইহুদিদের অপবিত্র আত্মায়  নিষ্পেষিত অবরুদ্ধ।  ইতিহাসের মহান হিটলার ৬০ লক্ষ ইহুদীকে হত্যা করেছিলেন এবং তিনি বুঝাতে চেয়েছিলেন  এই ইয়াহুদীরা  পৃথিবীর দুরারোগ্য ক্যানসার।  ইহুদিদেরকে হত্যা করার পর ইহুদিদেরকে তবু নির্মূল করা সম্ভব হয়নি।  ইহুদিরা এখনো মাথা ছাড়া দিয়ে আছে। 

এই আধুনিক সমরাস্ত্রে সজ্জিত ইহুদীরা আজ নিরসস্ত্র বীর ভাইদের ঈমানী বলে বলিয়ান  শক্তির কাছে বিধ্বস্ত হচ্ছে যাতে মুসলিমরা এগিয়ে যাওয়ার সাহসে পাচ্ছে।  স্বাধীনতা গোষ্ঠী হামাসকেই পৃথিবীর মোড়লরা জঙ্গি সংগঠন নামে অভিহিত করলেও মুসলিমদের হৃদয়ে তাদের অবস্থান তারা বীর সাহসী যুদ্ধা।  তারা আল্লাহর উপর অবিচল আস্থায় বিশ্বাসী প্রকৃত মুমিন। তারা নিয়মিত প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন রক্ত পিপাসু নিকৃষ্ট  ইয়াহুদিদের প্রতিহত করতে। ইয়াহুদিরা মনে করেছিলো  সহজেই ফিলিস্তিনকে  দখলে নিবে। কিন্তু  সে আশা গুড়ে বালিতে  পরিণত হয়েছে।

এই ইহুদিরা পৃথিবীর মোড়ল আমেরিকার মদদে  নির্বিচারে মুসলিম নারী ও শিশুকে হত্যা করে চলছে।  তাদের পুরানো অভ্যাস পৃথিবীবাসীকে দেখিয়ে দিচ্ছে।  বিশ্বাসঘাতক এই ইহুদিরা  রাসূলে কারীম সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম এর সাথেও খাইবারে বিশ্বাসঘাতকতা করেছিল। খাইবারে হযরত আলী রাদিয়াল্লাহু তা'আলা আনহুর বীরত্বে মুসলিমরা তাদেরকে পরাজিত করছিল। মুসলমানদের চিরশত্রু ইহুদীরা আজ ফিলিস্তিনি অসহায় মুসলিমদের নির্বিচারে হত্যা করেই চলেছে।  নিরস্ত্র মুসলিমরা ঈমানী শক্তিতে বলিয়ান হয়ে তাদেরকে প্রতিহত করেই চলছে।  এই ইহুদিদের রয়েছে মরণাস্ত্র পারমানবিক বোমা। সমরাস্ত্রে সজ্জিত আধুনিক ঠ্যাংকার ও গোলা বারুদ এবং বিমান  হামলায়  অবরুদ্ধ গাজায় হত্যাযজ্ঞ চালিয়ে যাচ্ছে।  বেসামরিক লোকরা নিয়মিত হত্যার শিকার হচ্ছে। আজ তাদের বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছে বীরযুদ্ধা হামাস ইসলামিক জিহাদ এবং লেবাননের হিজবুল্লাহরা। এই আধুনিক সমরাস্ত্রে সজ্জিত ইহুদীরা আজ নিরসস্ত্র বীর ভাইদের ঈমানী বলে বলিয়ান  শক্তির কাছে বিধ্বস্ত হচ্ছে যাতে মুসলিমরা এগিয়ে যাওয়ার সাহসে পাচ্ছে।  স্বাধীনতা গোষ্ঠী হামাসকেই পৃথিবীর মোড়লরা জঙ্গি সংগঠন নামে অভিহিত করলেও মুসলিমদের হৃদয়ে তাদের অবস্থান তারা বীর সাহসী যুদ্ধা।  তারা আল্লাহর উপর অবিচল আস্থায় বিশ্বাসী প্রকৃত মুমিন। তারা নিয়মিত প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন রক্ত পিপাসু নিকৃষ্ট  ইয়াহুদিদের প্রতিহত করতে। ইয়াহুদিরা মনে করেছিলো  সহজেই ফিলিস্তিনকে  দখলে নিবে। কিন্তু  সে আশা গুড়ে বালিতে  পরিণত হয়েছে। অতি সস্তায় নির্মিত অস্ত্র দ্বারা সমরাস্ত্রে  সজ্জিত আধুনিক অস্ত্র আমাদের বীর ভাইদের কাছে পরাভুত ও  বিপর্যস্ত হচ্ছে।  এই ছোট্ট ইহুদি রাষ্ট্রে এক কোটি লোকের বসবাস। এই লোকগুলো আধুনিক শিক্ষায় শিক্ষিত প্রযুক্তিতে বিশ্ব বিখ্যাত সমরাস্ত্রে  অত্যাধুনিক।  তাদেরকেই নির্বিচারে  মদদ দিয়ে যাচ্ছে পৃথিবীর মোড়ল আমেরিকা কিন্তু দুঃখের বিষয় মুসলিরা আজ  বিভাজনে বিপর্যস্ত হয়ে আছে। অথচ মুসলমানদের রয়েছে পৃথিবীর এক তৃতীয়াংশ  সম্পদ।  সম্পদে সমৃদ্ধশালী আরব গোষ্ঠী যদি এক হয়ে এই নিষ্ঠুর ইয়াহুদিদের বিরুদ্ধে একতাবদ্ধ হত তাহলে আজ মধ্যপ্রাচ্যের সেই ক্যান্সার বর্বর ইহুদীরা পৃথিবীর মানচিত্র থেকে হারিয়ে যেত।  চীনের প্রতি আমি কৃতজ্ঞতা জানাই তারা তাদের মানচিত্রে ইহুদি রাষ্ট্র ইসরাইলকে মুছে দিয়েছে।  এখন সময় এসেছে ঐক্যবদ্ধ হওয়ার এগিয়ে যাওয়ার। এই ইহুদি গোষ্ঠীকে চরম শায়েস্তা করার ইরানের মত সাহসী পদক্ষেপে  আমাদের মুসলিম ভাইয়েরা যদি এগিয়ে আসে অস্ত্র দিয়ে অর্থ দিয়ে হামাসকে সমর্থন করে  তাহলেই এই বর্বর ইহুদি রাষ্ট্রটি পৃথিবীর বুক থেকে এক দিনেই হারিয়ে যাবে  বলে আমার দৃঢ় বিশ্বাস।  যদিও এখন আমাদের বীর যোদ্ধারা এই ইহুদি রাষ্ট্রকে চার দিক থেকে ঘিরে ফেলেছ,  ইয়ামানের  হুতিরা হিজবুল্লারা ফিলিস্তিনির হামাস ইসলামিক জিহাদ তাদেরকে চরমভাবে শিক্ষা দিয়ে যাচ্ছে। হাজার হাজার ইহুদী পালাতে বাধ্য হচ্ছে।  আগে শুনতাম মুসলিমদের নিঃস্ব হওয়ার ইতিহাস তারা উৎসাহে বলে বেড়াতো ।  এমন  কিছু  দৃশ্য দেখি তাতে মন আনন্দে ভরে উঠে।

ভূমিদস্যু ইহুদীরা হামাসের আক্রমণে দিশাহারা হয়ে পশ্চাদ প্রসারণ করছে।  মুসলমানদের শক্তি কম নয় মুসলমানদের রয়েছে শক্তিশালী দেশ পরমাণু শক্তিধর পাকিস্তান ইরান তুরস্ক ও সৌদি আরব এবং মিশর।  এখন সময় এসেছে ঐক্যবদ্ধ হওয়ার, প্রতিহত করার জালিমদের তখত কাঁপিয়ে দেওয়ার। মুসলিম ভাইদের প্রতি সকল মুসলমানের একটাই চাওয়া আপনারা ঐক্যবদ্ধ হোন এগিয়ে যান এগিয়ে নেন প্রযুক্তিতে সমরাস্ত্রে আকাশ পথে জলপথে স্থলপথে। ইহুদিরা নিজেদের আত্মরক্ষায় বসিয়েছিল আয়রনডুম  কিন্তু আমাদের বীরযুদ্ধারা তাদের দুর্ভেদ্য আইরনডুমকে ছিন্ন বিচ্ছিন্ন করে দিয়েছে। তারা জালিমের তখত কাঁপিয়ে দিয়ে তাদের হৃদয়ে ভীতি সঞ্চার করে দিয়েছে । মুসলমানদের আস্থা কেবল এক আল্লাহ। আল্লাহর বলে বলিয়ান  হয়ে তারা এগিয়ে যাচ্ছে।  এগিয়ে যাও এগিয়ে নাও প্রতিহত কর প্রতিরোধ গড়ে তোল, প্রতিশোধ নাও মুক্ত করো পবিত্র ভূমি  ফিলিস্তিনের বায়তুল মুকাদ্দাস। তোমাদের প্রতি সহায় হবে আল্লাহ। অজস্র মুসলিমের হৃদয় দিয়ে প্রার্থনা এগিয়ে যাও বীররা প্রতিশোধ নাও প্রতিরোধ করো বিজয়ী হও আল্লাহ তোমাদেরকে বিজয় দান করবে। শুভকামনা হামাস হিজবুল্লাহ হুতি ইরান তুরস্ক সৌদি আরব।  আমরাই বিজয়ী হব ইনশাল্লাহ। আমরা যদি আল্লাহর বলে বলিয়ান হই আল্লাহর উপর আস্থা রাখি মানবতা বিবর্জিত ইহুদিরা পৃথিবীর  মানচিত্র থেকে মুছে যাবে।  তারা  যেমন তোমাদের গৃহহীন করছে তাদেরকে করো গৃহীন পথের ভিক্ষুকে পরিণত কর। এই বর্বর ইহুদীদের বিরুদ্ধে জয় হোক মানবতার জয় হোক ইসলামের জয় হোক স্বাধীনতার। শুভকামনা হামাসে জন্য। শুভকামনা স্বাধীন ফিলিস্তিনের জন্য। স্বাধীন ফিলিস্তিন পৃথিবীর মানচিত্রে জীবন্ত হয়ে  উজ্জ্বল হোক।  আবার ফিরে পাক পবিত্র বায়তুল মোকাদ্দাসের পবিত্রতা। শুভকামনা কামনা স্বাধীন ফিলিস্তিন।

-লেখক: কবি ও কলামিষ্ট

জসীম উদ্দিন মনছুরি




বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail

কোন মন্তব্য নেই