advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

ব্যালট পেপার ছাড়া বাঁশখালীর কেন্দ্রে কেন্দ্রে পৌঁছানো হচ্ছে নির্বাচনী সরঞ্জাম



শিব্বির আহমদ রানাঃ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণ রোববার। ভোটগ্রহণের জন্য চট্টগ্রাম-১৬ (বাঁশখালী) আসনের ১১৪ কেন্দ্রে পৌঁছানো হচ্ছে নির্বাচনী সরঞ্জাম। শনিবার (৬ জানুয়ারি) সকাল থেকে উপজেলা পরিষদ মাঠ থেকে নির্বাচনী ব্যালট পেপার ছাড়া যাবতীয় সরঞ্জামাদি প্রিসাইডিং অফিসারদের মাধ্যমে কেন্দ্রে কেন্দ্রে পাঠিয়ে দেওয়া হচ্ছে।

ছনুয়া ছেলবন সরকারী প্রাথমিক বিদ্যালয় (কেন্দ্র-১০৮) এর প্রিসাইডিং কর্মকর্তা মো. ওমর ফারুক জানান, পুলিশ-আনসারসহ ব্যালট বাক্সসহ নির্বাচনী সরঞ্জাম সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে কেন্দ্রে নিয়ে পৌছেছি। বর্তমানে কেন্দ্রে অবস্থান করছি।

বাঁশখালী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুধাংশু শেখর হালদার জানান, বাঁশখালীর ১১৪ কেন্দ্রে নির্বাচনী সরঞ্জাম পাঠানো হচ্ছে। ১৬০ জন বিজিবি ও ৬০ জন সেনাবাহিনীসহ ১৬টি মোবাইল টিম মাঠে কাজ করছে। ভোটের পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

এদিকে, শনিবার সকাল থেকে সেনাবাহিনী, বিজিবি, র‍্যাব, মোবাইল টিম, নির্বাচন পর্যবেক্ষক টিম উপজেলার গুরুত্বপূর্ণ এলাকায় টহল দিচ্ছে।






বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই