advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

বাঁশখালীর চাম্বলে ভয়াবহ অগ্নিকান্ডে চার বসতঘর ভষ্মিভূত, ক্ষয়ক্ষতি ১৫ লক্ষাধিক



শিব্বির আহমদ রানাঃ চট্টগ্রামের বাঁশখালী উপজেলার চাম্বল ইউনিয়নে বিদ্যুতের শর্ট সার্কিটের আগুনে মুহূর্তের মধ্যে চারটি বসতঘরের সর্বস্ব পুড়ে যায়। এ ঘটনায় ক্ষয়ক্ষতির পরিমাণ ১৫ লক্ষাধিক বলে জানান ক্ষতিগ্রস্থ পরিবার।

শনিবার (৬ জানুয়ারী) দুপুর ১২ টা ৪৫ মিনিটে চাম্বল ইউনিয়নের পশ্চিম চাম্বল ডেপুটিঘোনা ১ নম্বর ওয়ার্ডের মাজা বাপের ছৈয়দের বাড়িতে এ অগ্নিকান্ড সংঘটিত হয়।

এ ঘটনায় ক্ষতিগ্রস্থ হয় ওই এলাকার মৃত ছৈয়্যদ আহমদের পুত্র মো. আবুল কাশেম, মো. জহির হোসেন, মৃত ছগির আহমদের স্ত্রী শাহেদা বেগম, মৃত আবুল কাশেমের পুত্র মো. সেলিম।

বিদ্যুতের শর্ট সার্কিট থেকে এ অগ্নিকান্ডের সূত্রপাত ঘটেছে বলে ধারণা করেছে স্থানীয় ইউপি সদস্য মো. শহিদুল্লাহ। ঘটনাস্থল থেকে তিনি জানান, আজ দুপুরে বিদ্যুতের শর্ট সার্কিট থেকে সৃষ্ট অগ্নিকান্ডে মুহূর্তের মধ্যে চার বসতঘরের সর্বস্ব পুড়ে যায়। বাঁশখালী ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা ঘটনাস্থলে পৌছেন। এতে দুইটি ইউনিট একসাথে কাজ প্রায় ৪০ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আনেন।

বাঁশখালী ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স স্টেশনের ইনচার্জ মো. আযাদুল ইসলাম জানান, অগ্নিকান্ডের খবর পেয়ে আমাদের ফায়ার টিম ঘটনাস্থলে পৌছে। এ সময় ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট একসাথে কাজ করে আগুন নিয়ন্ত্রণে আনেন।







বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই