advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

বাঁশখালীতে এইড ইন্টারন্যাশনাল বাংলাদেশ'র উদ্যোগে ব্যাংক-হাসপাতাল কর্মচারিদের মাঝে কম্বল বিতরণ


জনপদসংবাদঃ সুবিধাবঞ্চিত ও আর্তমানবতার কল্যাণে কাজ করা এইড ইন্টারন্যাশনাল বাংলাদেশ'র সার্বিক ব্যবস্থাপনায় বাঁশখালী পৌরসদরস্থ বিভিন্ন ব্যাংক ও হাসপাতাল কর্মচারীদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার (১৬ জানুয়ারী) দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত সময়ে বাঁশখালী পৌরসভাস্থ বিভিন্ন ব্যাংক ও বেসরকারী হাসপাতাল কর্মচারীদের মাঝে  শীতবস্ত্র বিতরণ করেন এইড ইন্টারন্যাশনাল বাংলাদেশ'র চেয়ারম্যান কাজী মুহাম্মদ মনছুরুল হক।

এ সময় সংস্থার চেয়ারম্যান কাজী মু. মনছুরুল হক বলেন, অসহায় মানুষের পাশে দাঁড়ানো নৈতিক দায়িত্ব। দরিদ্র অসহায় মানুষেরা দেশ ও সমাজের অংশ। তাই সমাজের বিত্তশালীসহ সকলের উচিত গরিব সুবিধা বঞ্চিত মানুষের পাশে দাঁড়ানো। শীত বস্ত্র বিতরণ শুধুমাত্র অসহায় মানুষের প্রতি করুণা নয়, তাদের পাশে দাঁড়ানো নৈতিক দায়িত্ব। মানবতাবোধকে জাগ্রত করে সমাজের সকল সুবিধা বঞ্চিত মানুষের জন্য কাজ করা উচিত বলে মনে করি। আমাদের সংগঠন বরাবরের মতো সবসময় আর্তমানবতার কল্যাণে সমাজিক দায়বদ্ধতা থেকে কাজ  অব্যাহত রাখছে।





বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com


কোন মন্তব্য নেই