advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

বাঁশখালীতে মাটি কাটার দায়ে তিন লক্ষ টাকা জরিমানা, শ্রী-ঘরে ২ জন



শিব্বির আহমদ রানাঃ চট্টগ্রামের বাঁশখালীতে গভীর রাতে ভ্রাম্যমাণ অভিযান পরিচালনা করে অবৈধভাবে মাটি কাটা ও বালি উত্তোলনের দায়ে তিনজন কে তিন লক্ষ টাকা জরিমানা ও অপর দুইজন কে এক মাস করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেছে উপজেলা প্রশাসন।

গোপন সংবাদে খবর পেয়ে সোমবার দিবাগত রাত ১টায় উপজেলার সাধনপুর ইউনিয়নের বাণীগ্রাম কচুঝুম পাহাড় এলাকায় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিট্রেট আবদুল খালেক পাটোয়ারী এ অভিযান পরিচালনা করেন।

এ সময় অবৈধভাবে রাতের আধাঁরে মাটি কাটার অপরাধে মো. ইয়াছিন, এহসান উল্লাহ, হাফিজুর রহমানকে একলক্ষ টাকা করে মোট তিন লক্ষ টাকা জরিমানা করা হয়। একই সাথে মো. আজিজ, ফজল করিম এ দুইজন কে এক মাস করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।

এ বিষয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল খালেক পাটোয়ারী জানান, 'গোপনে সংবাদে খবর পেয়ে বাঁশখালী উপজেলার সাধনপুর বাণীগ্রাম এলাকায় অভিযান পরিচালনা করে তিন জন কে তিন লক্ষ টাকা ও দুই জন কে একামাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানা তিনি।





বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই