advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

রাঙ্গামাটিতে সড়ক দুর্ঘটনায় বাঁশখালীর যুবকের মৃত্যু

সড়ক দূর্ঘটনায় নিহত আব্দুল মজিদ (২৪)।

শিব্বির আহমদ রানাঃ চট্টগ্রামের পার্বত্য জেলা রাঙ্গামাটিতে সড়ক দুর্ঘটনায় বাঁশখালীর আব্দুল মজিদ (২৪) নামে এক হোটেল কর্মচারির মৃত্যুর ঘটনা ঘটেছে। এ ঘটনায় নিহতের লাশ রাঙ্গামাটি কতোয়ালী থানাধিন জেনারেল হাসপাতাল মর্গে আছেন বলে জানিয়েছেন রাঙ্গামাটি থানার কর্তব্যরত ডিউটি অফিসার।

শনিবার (২ মার্চ) রাত ১২টার দিকে রাঙ্গামাটি জেলার কতোয়ালী থানাধিন রাঙ্গামাটি প্রধানসড়কের হেফির মোড় এলাকায় ট্রাকের ধাক্কায় গুরুতর আহত হলে আব্দুল মজিদ কে ঘটনাস্থল থেকে উদ্ধার করে স্থানীয়রা রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় নিহত আব্দুল মজিদ বাঁশখালী উপজেলার শীলকূপ ইউনিয়নের পূর্ব-শীলকূপ ৯ নম্বর ওয়ার্ডের আশিঘর পাড়া এলাকার শামশুল আলমের পুত্র। সে কয়েক বছর ধরে রাঙ্গামাটি জেলায় একটি হোটেলে কাজ করে।

রাঙ্গামাটি সদর ভোজন বাড়ি রেস্তোরার মালিক শফিক আহমদ বলেন, আব্দুল মজিদ আমার হোটেলে কাজ করতো। গত একসপ্তাহ আগে সে অন্যত্র চলে যায়। আমি গত রাতে আব্দুল মজিদের সড়ক দুর্ঘটনার খবর পেয়ে ফেইসবুকে একটি পোষ্ট দিই। যাতে তার মা-বাবার সন্ধান পাই।

নিহতের ছোট ভাই আব্দুল হামিদ বলেন, 'সামাজিক যোগাযোগ মাধ্যমে জানতে পারি আমার ভাই রাঙ্গামাটিতে সড়ক দুর্ঘটনায় মারা যান। খবর পেয়ে আমরা রাঙ্গামাটির উদ্যেশ্যে কতোয়ালী থানায় যাচ্ছি। গিয়ে ঘটনার বিস্তারিত জানতে পারবো।

এ বিষয়ে রাঙ্গামাটি কতোয়ালী থানার পুলিশ পরিদর্শক (এস.আই) মাহফুজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিৎ করে বলেন, 'সড়ক দুর্ঘটনায় নিহত মজিদের লাশ রাঙ্গামাটি জেনারেল হাসপাতাল মর্গে আছে। নিহতের পরিবার আসলে তদন্ত সাপেক্ষে পরে আইনগত ব্যবস্থা নেওয়া গ্রহণ করা হবে।



বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই