advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

বাঁশখালী সরকারি বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ে-০৭' ব্যাচের ইফতার মাহফিলে মেতে উঠলো প্রাঙ্গণ

জনপদ সংবাদদাতাঃ বাঁশখালী সরকারি বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ের মাঠে  সোমবার (৮ এপ্রিল) ওই স্কুলের এসএসসি'২০০৭ ব্যাচ'র ইফতার পার্টি ও বন্ধু সম্মিলন সম্পন্ন হয়। মোহাম্মদ মাসুদের  সঞ্চালনায় পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন মফজল আহমদ। এসময় বক্তব্য রাখেন মিজান সিকদার, এম আর মুজিব, নিজাম উদ্দিন সিকদার।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- জিসান মোহাম্মদ , হাসনাত কুরাইশ, মেম্বার সিদ্দিক আকবর বাহাদুর, টিটু দাশ, ছৈয়দ নূর, মোহাম্মদ এনামুল হক, মোহাম্মদ ইদ্রিস, মিন্টু বড়ুয়া প্রমুখ।

প্রতি বছরের মতো এই বছরও ২৮ রমজানে তারা একত্রিত হতে পেরে খুবই আনন্দিত। এদিনের মতো আগামী বছরও ২৮ রমজানেও বন্ধু সম্মিলন অনুষ্ঠিত হবে বলে ঘোষণা দেন তারা। তাদের মধ্যে বন্ধুত্ব অটুট রাখতে ঐক্য থাকার জন্য প্রতি বছর ইফতার পার্টি ও মিলনমেলার প্রয়োজনীয়তা অপরীসিম বলে ব্যক্ত করেন। বন্ধুদের যে যেখানে থাকুক তারপরও ঐক্যবদ্ধ থাকার আহবান করেন।




বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই