advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

আনোয়ারায় শ্রেষ্ঠ কলেজ শ্রেণী শিক্ষক বাঁশখালীর সন্তান মোছলেহ উদ্দীন সিরাজী

শিব্বির আহমদ রানাঃ চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় ২০২৪ সালের শ্রেষ্ঠ কলেজ শ্রেণী শিক্ষক নির্বাচিত হয়েছেন আনোয়ারা সরকারী কলেজের প্রভাষক, বাংলা বিভাগের বিভাগীয় প্রধান মোহাম্মদ মোছলেহ উদ্দীন সিরাজী।

জাতীয় শিক্ষা সপ্তাহ-২৪ উদযাপন কমিটি শিক্ষাক্ষেত্রে বাৎসরিক কর্ম মূল্যায়নের ভিত্তিতে উপজেলা পর্যায়ে (স্কুল, কলেজ ও মাদরাসা) শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত করেছে। এতে কলেজ পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত হয়েছেন তিনি। বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. ফেরদৌস হোসাইন।

উল্লেখ্য, তিনি বাঁশখালীর পুঁইছড়ি ইসলামিয়া কামিল মাদরাসা হতে ১৯৯২ সালে দাখিল ও ১৯৯৪ সালে আলিম পাশ করেন। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে থেকে ১৯৯৭ সালে বি.এ অনার্স এবং ১৯৯৮ সালে এম.এ বাংলা বিভাগ ২য় শ্রেণিতে উর্থীর্ণ হন। বর্তমানে তিনি আনোয়ারা সরকারি কলেজ শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ সরকারি কলেজ শিক্ষক পরিষদ চট্টগ্রাম বিভাগের সভাপতির দায়িত্বে আছেন।

তিনি পার্শ্ববর্তী বাঁশখালী উপজেলার শেখেরখীল ইউনিয়নের সর্বজন শ্রদ্ধেয় আলহাজ্ব মাওলানা শফিউল আলম (শফি হুজুর) এর বড় ছেলে।






বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই