বাঁশখালী জনপদ সত্যপ্রকাশে আপোষহীন

বিজ্ঞাপন দিয়ে সাথে থাকুন

test

বাঁশখালীর শেখেরখীল সরকার বাজারে অগ্নিকান্ডে ছয় দোকান পুড়ে ছাই -"বাঁশখালীজনপদ২৪.কম"

জনপদপ্রতিনিধিঃ চট্টগ্রামের বাঁশখালীতে অগ্নিকান্ডের ঘটনায় ছয় দোকান পুড়ে যায়। এতে ক্ষয়ক্ষতির পরিমাণ ৩০ লক্ষাধিক বলে জানান ক্ষতিগ্রস্থ দোকান মালিকরা। মঙ্গলবার (২৮ মে) রাত ৩টার দিকে উপজেলার শেখেরখীল ইউনিয়নের শেখেরখীল সরকার বাজার আশরাফ আলী মার্কেটে (তাহারু বাপের মার্কেট) এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

এ ঘটনায় ক্ষতিগ্রস্থরা হলেন- ফজল কাদেরের মুদির দোকান, ইসমাইলের মুদির দোকান, নুর হোসেন'র হোমিওপ্যাথিকের দোকান, নুরুল কবিরের চায়ের দোকান, মহি উদ্দিনের ফার্মেসি ও একটি সেলুনের দোকান।

ঘটনার প্রত্যক্ষদর্শী ডা. মাহাবুব এলাহী বলেন, গত রাত তিনটার দিকে অগ্নিকান্ডের ঘটনায় ছয়টি দোকানের সবকিছুই পুড়ে যায়। বাঁশখালী ফায়ার সার্ভিস খবর পেয়ে যথাসময়ে ঘটনাস্থলে পৌছে আধাঘন্টার মধ্যে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। ইসমাইলের মুদির দোকানে কয়েলের আগুন থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হয়েছে বলে ধারনা করা হচ্ছে বলেও জানান তিনি।

বাঁশখালী ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স স্টেশনের টিম লিডার নুরুল বাশার বলেন, 'শেখেরখীল সরকার বাজারে অগ্নিকান্ডের খবর পেয়ে আমরা দ্রুতই ঘটনাস্থলে পৌছি। আধাঘন্টার মধ্যে মধ্যে পুরো আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। এতে ছয়টি দোকান পুড়ে যায়। ক্ষয়ক্ষতির সঠিক পরিমাণ এখনো নিরুপন করা হয়নি বলে জানান তিনি।







বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com


কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.