বিজ্ঞাপন দিন, সাথে থাকুন

বিজ্ঞাপন দিন, সাথে থাকুন
Advertaizements

ব্রেকিং নিউজ

বাঁশখালীতে অগ্নিকান্ডে ৫ দোকান পুড়ে ছাই, আহত ২


শিব্বির আহমদ রানাঃ চট্টগ্রামের বাঁশখালীতে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনায় মুহূর্তের মধ্যে ৫ দোকানের সর্বস্ব পুড়ে যায়। এতে ক্ষয়ক্ষতির পরিমাণ ২৫ লক্ষাধিক বলে জানিয়েছেন ক্ষতিগ্রস্থ দোকান মালিকরা। এ ঘটনায় সেলুনের দোকানের দুই কর্মচারী পুড়ে আহত হওয়ার ঘটনা ঘটেছে। আহত দু'জনকে চমেক প্রেরণ করা হয়েছে বলে জানা যায়।

শুক্রবার (২৪ মে) রাত ৮টা ৪০ মিনিটের সময় বাঁশখালী পৌরসভাস্থ অলিমিয়ার দোকান এলাকার বীর মুক্তিযোদ্ধা মরহুম আলম মাস্টার মার্কেটে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

এ ঘটনায় ক্ষতিগ্রস্থ দোকান মালিকরা হলেন- জসিম উদ্দিনের লাইব্রেরী এন্ড স্টেশনারীর দোকান, আবু ছালেকের মুদির দোকান, মো. বেলাল উদ্দিনের অটোপার্টস ও তেলের দোকান, মো. জহিরের অটোপার্টসের দোকান, অধন ধরের সেলুনের দোকান।

মো. বেলালের অটোপার্টসের দোকান থেকে বিদ্যুৎতের শর্টসার্কিট থেকে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে বলে জানা যায়। এ ঘটনায় ১০-১২ বছর বয়সী দু'জন কিশোর (তাৎক্ষণিক নাম জানা জায়নি) অগ্নিকান্ডে আহত হয়েছে বলেও জানা যায়।

বাঁশখালী ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স স্টেশনের টিম লিডার নুরুল বাশার জানান, 'অলিমিয়ার দোকান এলাকায় আলম মাস্টার মার্কেটে অগ্নিকান্ডের খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পৌছে আধাঘন্টায় আগুন নিয়ন্ত্রেণে আনতে সক্ষম হই। এ ঘটনায় ৫টি দোকানের সর্বস্ব পুড়ে যায়। আহত হয় দু'জন। আহত দুজনকে চমেক নেওয়া হয়েছে।





বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই