বিজ্ঞাপন দিন, সাথে থাকুন

বিজ্ঞাপন দিন, সাথে থাকুন
Advertaizements

ব্রেকিং নিউজ

বাঁশখালীতে সড়ক বন্ধ করে গরুর হাঁট: রোগী নিয়ে পার হতেই রিকশা চালককে মারধর

বাজারের ইজারাদার কর্তৃক গুরুতর আহত রিকশাচালক মো. নুরুল হক (১৮)।

নিজস্ব সংবাদদাতাঃ চট্টগ্রামের বাঁশখালী উপজেলার শীলকূপ ইউনিয়নের জালিয়াখালী নতুন বাজারে চলাচলের একমাত্র সড়কটির উভয় দিকের প্রবেশপথ ড্রাম ফেলে বন্ধ করে গরুর বাজার বসিয়েছে ইজারাদার। এতে সড়ক পথ বন্ধ করায় যানবাহন চলাচলসহ হাজার হাজার মানুষ চরম ভোগান্তিতে পড়ে।

গত বুধবার (১২ জুন) বিকেলে পবিত্র ইদুল আযহা উপলক্ষে জালিয়াখালী বাজারে গরুর হাঁট বসিয়ে সড়কের প্রবেশপথ বন্ধ করে দেয় ইজারাদার। এ সময় চরম দূর্ভোগে পড়ে পথচারীসহ স্থানীয় কয়েক হাজার লোকজন। মো. নুরুল হক নামে এক অটোরিকশা চালক দু'জন মহিলা রোগীকে চিকিৎসার জন্য বাজারস্থ একজন চিকিৎসকের চেম্বার নিয়ে যাওয়ার সময় বাজারের প্রবেশপথ পার হয়ে কিছুটা গেলেই ইজারাদারের লোকজন তাকে বাঁধা প্রদান করে। রিকশা চালক রোগীকে ডাক্তারের কাছে চিকিৎসার জন্য নিয়ে যাওয়ার কথা বললে ইজারাদারের লোকজন রিকশা যাত্রী দুই মহিলা রোগীকে পথিমধ্যে নামিয়ে দেয়। এরপর ইজারাদার আব্দুর রশিদ ও আবু তালেবের নের্তৃত্বে হোসাইন, লোকমান, রুবেল, জকরিয়া, হেলাল, করিম, নাছির এসে 'তোকে বাজারের ভিতরে কে ডুকতে বলেছে' বলে বেধড়ক মারধর ও গুরুতর জখম করে। এসময় ঘটনাস্থল থেকে স্থানীয়রা গুরুতর আহত রিকশাচালককে উদ্ধার করে বাঁশখালী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে আসেন। আহত রিকসা চালক বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

এই হামলার ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছে এলাকাবাসী। বাজারের প্রধানসড়ক বন্ধ করে জনভোগান্তি সৃষ্ঠি করা একটি নজিরবিহীন ঘটনা বলে ক্ষুদ্ধ প্রতিক্রিয়া জানান সচেতন মহল। এঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবীও জানান তারা।

এ বিষয়ে জানতে চেয়ে সংশ্লিষ্ঠ ইজারাদারদের ফোন দিলে তাদের মুঠোফোন বন্ধ পাওয়া যায়।



বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই