বিজ্ঞাপন দিন, সাথে থাকুন

বিজ্ঞাপন দিন, সাথে থাকুন
Advertaizements

ব্রেকিং নিউজ

বাঁশখালী পৌরসভার সাবেক প্যানেল মেয়রের বিরোদ্ধে প্রতারণার অভিযোগ

জনপদ সংবাদদাতাঃ বিভিন্ন সময়ে ব্যক্তিগত প্রয়োজনে টাইলসের দোকান থেকে বাকিতে টাইলস, বেসিন সহ বিভিন্ন সিরামিক সামগ্রী বাকিতে ক্রয় করে বকেয়া টাকা পরিশোধ না করে উল্টো পাওনাদারকে মারধর ও ব্যবসা বন্ধ করে দেওয়া হুমকি প্রদান করার অভিযোগ পাওয়া গেছে বাঁশখালী পৌরসভার সাবেক প্যানেল মেয়র ও ৯ নম্বর ওয়ার্ডের সাবেক কমিশনার দেলোয়ার হোসেনের বিরোদ্ধে। 

এ ব্যাপারে ক্ষতিগ্রস্থ ভিকটিম স্থানীয় আরিশা টাইলস গ্যালারীর স্বত্বাধিকারী মো. আমিনুর রশিদ বাদী হয়ে ১ জুন ২০২৪ ইং তারিখে অভিযুক্ত দেলোয়ার হোসেন কে বিবাদী করে বাঁশখালী সিনিয়র জুডিশিয়েল ম্যাজিস্ট্রেট আদালতে একটি সিআর মামলা দায়ের করেন।

বাদী ও মামলা সূত্রে জানা যায়, মামলার বিবাদী অভিযুক্ত দেলোয়ার হোসেন একজন প্রতারক ও অসৎ প্রকৃতির লোক। তিনি ওয়ার্ড কমিশনার থাকাকালীন প্রভাব খাটিয়ে মামলার বাদী প্রতিবেশী আমিনুর রশিদের স্থানীয় আরিশা টাইলস গ্যালারী থেকে বিভিন্ন তারিখে ছয় দফায় ৬ লক্ষ ১৯ হাজার ৩৩৫ টাকার টাইলস ক্রয় করে। বিভিন্ন দফায় তিনি সর্বমোট ১ লক্ষ ৭৬ হাজার ৮০০ টাকা পরিশোধ করলেও বাকেয়া থাকা ৪ লক্ষ ৪২ হাজার ৫৩৫ টাকা পরিশোধে বিভিন্ন টালবাহানা শুরু করে। বাদী আমিনুর রশিদ তার পাওনা টাকা পরিশোধের কথা বললে তাকে গালিগালাজ, মারধরও করারও অভিযোগ এনেছে।

গত ১৬ মে ২০২৪ ইং তারিখে বিচার চেয়ে বাঁশখালী পৌর মেয়র বরাবরে অভিযোগ প্রদান করলেও সে অভিযোগে বিবাদী দেলোয়ার সাড়া দেয়নি বলে জানা যায়। সর্বশেষ ৫ জুন বাদী আমিনুর রশিদ তার সকল তথ্য প্রমান সহ স্থানীয় কয়েকজনকে সাথে নিয়ে বিবাদীর বাড়িতে গিয়ে তার পাওনা টাকা পরিশোধের অনুরোধ করলে বিবাদী দেলোয়ার হোসেন তার প্রভাব খাটিয়ে পাওনাদারকে গালিগালাজ, মারধর করে সবধরনের লেনদেন অস্বীকার করে এমনকি বেশি বাড়াবাড়ি করলে আমিনুর রশিদের টাইলসের দোকানে তালা লাগিয়ে দেয়া সহ বিভিন্ন মিথ্যা মামলায় জড়িয়ে দেওয়ার হুমকি প্রদান করে বলে অভিযোগ পাওয়া যায়।

এ ব্যাপারে জানতে চাইলে অভিযুক্ত দেলোয়ার হোসেন মুঠোফোনে বলেন, 'আমার বিরুদ্ধে আনীত অভিযোগ মিথ্যা। টাকা পাবে বলে যে মেমো আছে বলছে সব তার বানানো। আমি কাউন্সিলর থাকা অবস্থায় ভাইপুত হিসেবে তাকে ব্যবসা করার জন্য টাকা ২ লক্ষ ৬২ হাজার টাকা দিয়েছি। সে টাকা পরিশোধ না করে উল্টো আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ এনেছে।'





বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই