বাঁশখালী জনপদ সত্যপ্রকাশে আপোষহীন

বিজ্ঞাপন দিয়ে সাথে থাকুন

test

প্রবীন শিক্ষক মাওলানা সাইফুল মুলক আর নেই

শিব্বির আহমদ রানাঃ চট্টগ্রামের বাঁশখালী উপজেলার শীলকূপ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক (অবসরপ্রাপ্ত) আলহাজ্ব মাওলানা ছাইফুল মুলক (৯৬) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহী ওয়াইন্না ইলাইহি রাজিউন)।রবিবার সকাল ৫টা ১৫ মিনিটের সময় উপজেলার শীলকূপ ইউনিয়নের রুস্তম আলী মাঝি বাড়ির ৮ নম্বর ওয়ার্ড এলাকার মনকিচর গ্রামের নিজ বাড়িতে তিনি মারা যান। তিনি দীর্ঘদিন ধরে বাধর্ক্যজনিত রোগে আক্রান্ত ছিলেন।

মাওলানা সাইফুল মুলক ১৯৫৯ সালের দিকে প্রথম কর্মজীবন শুরু করেন মহেশখালী শাপলাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারি শিক্ষক হিসেবে। এরপর তিনি সেখান থেকে যোগদান করেন পুঁইছড়ি ইজ্জতিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে। পরে ১৯৭৩ সাল থেকে টানা ২৪ বছর ধরে শীলকূপ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারি শিক্ষকের দায়িত্ব পান করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ছয় পুত্র ও দুই কন্যাসন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

পরিবার সূত্রে জানা যায়, আজ রোববার বিকেল সাড়ে পাঁচটার সময় বাঁশখালী পৌরসভার দক্ষিণ জলদি রংগিয়াঘোনা মনছুরিয়া ফাজিল মাদরাসার মাঠে মরহুমের জানাজার নামাজ আনুষ্টিত হবে। জানাযা শেষে মরহুমের লাশ সামাজিক কবরস্থানে সমাহিত করা হবে।

মাওলানা সাইফুল মুলক এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন শীলকূপ ইউনিয়নের চেয়ারম্যান কায়েশ সরওয়ার সুমন, শীলকূপ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক, বাঁশখালী জনপদ টুয়েন্টিফোর সম্পাদক শিব্বির আহমদ রানা, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্টানের শিক্ষক-শিক্ষার্থী, সামাজিক ব্যক্তিবর্গ ও রাজনৈতিক নের্তৃবৃন্দসহ সর্বস্তরের লোকজন।




বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com


কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.