বিজ্ঞাপন দিন, সাথে থাকুন

বিজ্ঞাপন দিন, সাথে থাকুন
Advertaizements

ব্রেকিং নিউজ

বাঁশখালীতে পুকুরে ডুবে দেড় বছরের শিশু আফিফার মৃত্যু

জনপদ সংবাদদাতাঃ চট্টগ্রামের বাঁশখালীতে পুকুরে ডুবে ইলহাম ওমর আফিফা নামে দেড় বছরের একটি শিশুর মৃত্যু হয়েছে। বুধবার (২৬ জুন) সকাল সাড়ে ৯টার সময় এ ঘটনা ঘটে। এ ঘটনায় মারা যাওয়া শিশু আফিফা উপজেলার সরল ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের মিনজিরিতলা গ্রামের আমির মোহাম্মদ তালুকদার বাড়ির মো. ওমর ফারুকের কন্যা শিশু। শিশুর পিতা বাংলাদেশ ইসলামী ব্যাংক পিএলসি'র সিলেট শাখায় কর্মরত আছেন।

ঘটনার সত্যতা নিশ্চিৎ করে ওই শিশুর মামা মো. ইমরান উদ্দিন বলেন, সকালে শিশু আফিফা বাড়ির পাশে পুকুরে সবার অগৌচরে পড়ে যায়। পরে পরিবারের লোকজন খুঁজাখুঁজি করলে তাকে পুকুরে ভাসমান অবস্থায় দেখেন। পুকুর থেকে উদ্ধার করে বাঁশখালী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশুটি কে মৃত ঘোষণা করেন।





বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই