বিজ্ঞাপন দিন, সাথে থাকুন

বিজ্ঞাপন দিন, সাথে থাকুন
Advertaizements

ব্রেকিং নিউজ

বাঁশখালীতে বজ্রপাতে গৃহবধুর মৃত্যু!



বাঁশখালীজনপদ সংবাদদাতাঃ চট্টগ্রামের বাঁশখালী উপজেলায় বজ্রপাতে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। আজ শনিবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার গন্ডামারা ইউনিয়নের পূর্ব বড়ঘোনা ৮ নম্বর ওয়ার্ড এলাকায় এ ঘটনা ঘটে।
এ ঘটনায় নিহত গৃহবধূর নাম পারভিন আক্তার (৩৫)। তিনি পূর্ব বড়ঘোনার আলীচাঁন বাড়ীর রিকশাচালক আকবর হোসেন এর স্ত্রী। ঘটনার সত্যতা নিশ্চিৎ করেন স্থানীয় ইউপি সদস্য মো. আলী হোসাইন।

নিহতের ভাই আব্দুল খালেক বলেন, 'আজ সকালে এনজিও সংস্থা ব্র্যাকের নিকট কিস্তি (ঋণ) পরিশোধের জন্য বাড়ি থেকে বের হন তিনি। বের হয়ে এক মিনিটের মতো সময়ে বাড়ির পাশেই বজ্রপাত হয়। বজ্রপাতটি প্রথমে ম্যালেরিয়া (ইউকিলিপ্টাস) গাছের উপর পড়ে। তারপর আমার বোনের মাথার উপর পরে পুরো শরীর ঝলসে যায়। ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে চাম্বলস্থ একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।'


বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই