বিজ্ঞাপন দিন, সাথে থাকুন

বিজ্ঞাপন দিন, সাথে থাকুন
Advertaizements

ব্রেকিং নিউজ

বাঁশখালীতে জাল ভোট দেওয়ার অপরাধে ৪ জন কে এক লক্ষ টাকা জরিমানা

জনপদ সংবাদদাতাঃ সকাল আটটা থেকে সাড়ে বারোটা পর্যন্ত সময়ে চট্টগ্রামের বাঁশখালী উপজেলার বাহারছড়া ইউনিয়নে  আচরণবিধি লঙ্ঘন ও জল ভোট দেওয়ার দায়ে ৪ জন কে এক লক্ষ টাকা জরিমানা করেছে।

বাঁশখালী উপজেলা নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট প্রশান্ত চক্রবর্তী (সহকারী কমিশনার ভুমি) মিরশরাই এর নেতৃত্বে মোবাইল কোর্ট পরিচালিত হয়।

এ সময় বাহারছড়া ইউনিয়নে আচরণ বিধি লঙ্ঘন ও জল ভোট দেওয়ার দায়ে মো. বুলবুল (৪১) কে ৫০ হাজার টাকা, মো. রিফাত (৩০) কে ২০ হাজার টাকা, মো. আক্কাস উদ্দিন (২৮) কে ১০ হাজার টাকা, মো. মেজবাহ উদ্দিন কে ২০ হাজার টাকাসহ সর্বমোট এক লক্ষ টাকা জরিমানা করা হয়।

এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট প্রশান্ত চক্রবর্তী জানান, দুই জন কে জন জাল ভোট দেওয়ার দায়ে অপর দুই জন কে ভোট দেওয়ার পর ভোটকেন্দ্রে অবস্থান করায় এ জরিমানা করা হয়।



বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই