বাঁশখালী জনপদ সত্যপ্রকাশে আপোষহীন

বিজ্ঞাপন দিয়ে সাথে থাকুন

test

'বাঁশখালী পৌরসভা হবে একটি আধুনিক শহর' শত কোটি টাকার বাজেট ঘোষণা মেয়রের

জনপদসংবাদদাতাঃ বাঁশখালী পৌরসভার ২০২৪-২৫ অর্থ বছরের বাজেট ঘোষণা করা হয়েছে। আজ বুধবার বেলা ১২ ঘটিকার সময় বাঁশখালী পৌরসভা মিলনায়তনে বাজেট ঘোষণা করেন পৌরসভার মেয়র এডভোকেট তোফাইল বিন হোসাইন।

২০২৪-২৫ অর্থ বছরের প্রারম্ভিক স্থিতি সহ পৌরসভার রাজস্ব বাজেট ১২ কোটি ৭০ লক্ষ ৪২ হাজার টাকা এবং প্রারম্ভিক স্থিতি সহ উন্নয়ন বাজেট ৮৭ কোটি ৩০ লক্ষ টাকার অনুমোদিত বাজেট সহ সর্বমোট ১শত কোটি ৪২ হাজার টাকার বাজেট ঘোষণা করা হয়েছে।

পৌরসভার মেয়র এডভোকেট তোফাইল বিন হোসাইনের সভাপতিত্বে অনুষ্ঠিত এ বাজেট ঘোষণা অনুষ্ঠানে সঞ্চালনা করেন পৌর নির্বাহী কর্মকর্তা তৌহিদুল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন প্যানেল মেয়র (এক) রোজিয়া সোলতানা রোজি, প্যানেল মেয়র (দুই) প্রণব কুমার দাস, প্যানেল মেয়র (তিন) কাঞ্চন বড়ুয়া, হিসাব রক্ষক কর্মকর্তা মো. আবু সুফিয়ান ভূঁইয়া, কাউন্সিলর বদিউল আলম, জামশেদ আলম, মো. ইসহাক, মহিলা কাউন্সিলর সাদেকা নুর খানম বিউটি, রুজিনা আক্তার, আলহাজ্ব আনছুর আলী, আরিফ মাইনুদ্দীন, মো. আক্তার হোসেন, আবদুল গফুর, সংবাদকর্মীগণ, পৌর এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ছাড়াও টিএলসিসি সদস্যগণ উপস্থিত ছিলেন। উপস্থিত সকলেই ঘোষণাকৃত বাজেট বিষয়ে সুচিন্তিত মতামত প্রকাশ করেন।
পৌরমেয়র সকলের সুচিন্তিত মতামত গুরুত্বের সাথে শুনে আগামীর উন্নয়ন কর্মকান্ড সমূহ বাস্তবায়নে ইতিবাচক প্রতিফলন ঘটানোর প্রতিশ্রুতি প্রদান করেন। এ সময় তিনি বলেন, 'সকল প্রতিবন্ধকতা মোকাবিলা করে বাঁশখালী পৌরসভাকে একটি আধুনিক শহর হিসেবে গড়ে তুলতে আমরা আগামী অর্থ বছরের জন্য ১শত কোটি ৪২ হাজার টাকার বাজেট ঘোষণা করতে পেরে আনন্দিত। এই বাজেট বাস্তবায়ন করার জন্য আমি পৌরবাসীসহ সকলের সহযোগিতা চাই।'

তিনি আরো বলেন, 'আমি মেয়র নির্বাচিত হওয়ার পর গত দুই বছরের মধ্যে বাঁশখালী পৌরসভায় প্রায় অর্ধশতাধিক ছোট বড় সড়কে আরসিসি ঢালাই ও ব্রিক সলিংয়ের কাজ সম্পন্ন করেছি। বাকি প্রত্যেকটি সড়ক উন্নয়নের বরাদ্দ মঞ্জুর হয়েছে। পৌরবাসীর কাছে আমার দেওয়া অঙ্গিকার বাস্তবায়ন করব ইনশাহ আল্লাহ।'






বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.