বাঁশখালী জনপদ সত্যপ্রকাশে আপোষহীন

বিজ্ঞাপন দিয়ে সাথে থাকুন

test

বাঁশখালীতে ভ্রাম্যমাণ অভিযানে ৯৫মণ সামুদ্রিক মাছ জব্দ, ৬লক্ষ টাকা জরিমানা

জনপদসংবাদদাতাঃ চট্টগ্রামের বাঁশখালীতে ৬৫ দিন সমুদ্রে মাছ আহরণ নিষেধাজ্ঞা অমান্য করে আহরণকৃত মাছ রাতের অন্ধকারে বিভিন্ন এলাকায় সরবরাহের দায়ে পৃথক অভিযানে ৯৫ মণ লইট্টা-ফাইস্যা মিশ্র প্রজাতির সামুদ্রিক মাছ ও মাছ বোঝাই একটি বোট জব্দ করেছে উপজেলা প্রশাসন ও উপজেলা মৎস্য দপ্তর। এ সময় পৃথক অভিযানে সর্বমোট ৬ লক্ষ ২৬ হাজার ২শত টাকা জরিমানা আদায় করা হয়।

বৃহস্পতিবার (১১ জুলাই) রাতে পৃথক অভিযান পরিচালনা করে শেখেরখীল ফাঁড়ি হতে ট্রাকভর্তি মাছ চট্টগ্রাম শহরে নিয়ে যাওয়ার সময় উপজেলা সদর এলাকা থেকে ৩৭ মণ সামুদ্রিক মাছ জব্দ ও ২ লক্ষ ৩৪ হাজার ৫৫০ টাকা জরিমানা আদায় করা হয়। ওইদিন রাতে বড়ঘোনার খাটখালী পয়েন্টে অভিযান চালিয়ে ৫৮ মণ মাছ, একটি মাছ বোঝাই বোট জব্দ পূর্বক ৩ লক্ষ ৯১ হাজার ৬৫০ টাকা জরিমাণা আদায় করা হয়।

বাঁশখালী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আবদুল খালেক পাটোয়ারী এবং সিনিয়র উপজেলা মৎস্য অফিসার মো. মাহমুদুল ইসলাম চৌধুরী এ যৌথ অভিযান পরিচালনা করেন। অভিযানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মেরিন ফিশারীজ অফিসার সাইফুল ইসলাম, মৎস্য দপ্তরের ক্ষেত্র সহকারী মামুনুর রশীদসহ খাটখালী কোস্টগার্ডের কর্মকর্তাবৃন্দ।




বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com


কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.